Views: 1567

খেলাধুলা

সেলফি তুলতে যাওয়ায় ভক্তের মোবাইল ছুঁড়ে ফেললেন সাকিব


স্পোর্টস ডেস্ক: অনুমতি ছাড়া সেলফি তুলতে যাওয়ায় ভক্তের ফোন ছুঁড়ে ফেললেন সাকিব।

সমালোচনা পিছু ছাড়ছে না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। নন্দিত সাকিব তার নানান কাজকর্মে নিন্দিত হচ্চেন বারবার। এবার বেনাপোল স্থলবন্দরে ছুঁড়ে ফেললেন সেলফি তুলতে চাওয়া ভক্তের ফোন। স্থলপথে একদিনের সফরে সাকিব গেছেন ভারতে। করোনাকালে দেশের স্বাস্থ্যবিধির কিছুই মানছেন না তিনি।


বেনাপোলে সাকিবকে দেখে সহবৎ ভুলে গেলেন এক ভক্ত, অনুমতি না নিয়েই গেলেন সেলফি তুলতে। ভক্ত না হয় ভুল করেছেন কিন্তু বিশ্বসেরা সাকিবের এ কেমন শিষ্টাচার। ছুঁড়ে ফেললেন ভক্তের মোবাইল ফোন।

২৯শে অক্টোবর শেষ হয় সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা। দেশে ফেরার পর থেকেই একের পর এক অংশ নিচ্ছেন বাণিজ্যিক প্রচারণা। এদেশের করোনাকাল থোরায় কেয়ার করছেন সাকিব।

ঢাকায় ফেরার ১২ ঘণ্টার মধ্যেই বিশাল জনসমাগমের উদ্বোধন করেন চেইন শপের। মহামারির সময়ে কোভিড সতর্কতাকে পাত্তা না দেয়ায় সমালোচিত হন সাকিব। আর এবার মেজাজ হারালেন বেনাপোলে ভক্তের সেলফির আবদারে।

সাকিবের ফিটনেস টেস্টে নিয়েও ঘোলা হয়েছে জল। তার জন্য বাড়ানো হয় দিন। ফিটনেসে সেরা স্কোর পাওয়ার খবর রটলেও দিন শেষে জানা গেল বিসিবির ফিটনেস মানদণ্ডই ছুঁতে পারেননি সাকিব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কুইন্সল্যান্ড মন্ত্রীর মন্তব্যে ওয়াসিম জাফরের খোঁচা

Shamim Reza

পাকিস্তান পেসারকে খেলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ডি ভিলিয়ার্স

Shamim Reza

মিষ্টি খেয়ে বাদ পড়া ‘উদযাপন’ করলেন মাশরাফি

Saiful Islam

টাইগার স্কোয়াডে প্রথমবার ডাক পেলেন যারা

Saiful Islam

জিম্বাবুয়ে ক্রিকেটের সকল কার্যক্রম স্থগিত

azad

রোনাল্ডোর জোড়া গোলে জুভেন্টাসের বড় জয়

azad