Views: 133

বিনোদন

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা


বিনোদন ডেস্ক : আইপিএল শুরু হওয়ার সময় থেকেই পরিবারসহ দুবাইয়ে রয়েছেন শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ চলাকালীন মেয়ে সুহানা ও ছেলে আরিয়ানের সঙ্গে গ্যালারিতেও দেখা গিয়েছে তাকে। বাবার সঙ্গে ম্যাচ দেখার পাশাপাশি দুবাইয়ে চুটিয়ে ছুটি উপভোগ করছেন শাহরুখকন্যা সুহানা খান। তাও আবার বেশ ‘হট’ অবতারে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি।


দুবাইয়ে সুহানার সঙ্গী তুতো বোন আলিয়া ছিব্বা। তার লেন্সেই ধরা দিয়েছেন সুহানা। কালো রঙের স্লিভলেস শার্টের সঙ্গে পরেছেন ডেনিমের ‘হট প্যান্ট’।

শোনা গিয়েছে, ২০ বছরের সুহানার বাবার মতোই অভিনয় জগতে আসার ইচ্ছে রয়েছে ইতিমধ্যেই একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’তে অভিনয় করেছেন তিনি। ফ্যাশনিস্তা হিসেবেও সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা রয়েছে। ইনস্টাগ্রামে ১২ লক্ষেরও বেশি ফলোয়ার। অনুরাগীদের জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আপডেট দেন শাহরুখকন্যা।

এদিকে শোনা যাচ্ছে, আইপিএল পর্ব শেষ করেই শুটিং ফ্লোরে ফিরবেন শাহরুখ খান। ফের জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। সঙ্গে থাকবেন জন আব্রাহাম। যশরাজ ফিল্মসের ব্যানারে ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। ছবি নাম ঠিক করা হয়েছে পাঠান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীর থেকে আলাদা থাকছেন জনপ্রিয় বলিউড র‍্যাপার বাদশাহ’র স্ত্রী জেসমিন

rony

নায়িকাকে ডিনারের আমন্ত্রণ জানালেন মন্ত্রী, সাড়া না দেয়ায় শুটিং বন্ধ!

rony

সংসারে ভাঙনের পর ফেসবুক ছাড়লেন ফারিয়া

rony

কাঠগড়ায় প্রিয়াঙ্কার স্বামী নিক জোনস!

Saiful Islam

মন্ত্রীর ডিনারের আমন্ত্রণে ‘না’, আটকে গেল নায়িকার শুটিং

Saiful Islam

লক্ষ কোটি ডলার দিলেও হিজাব ছাড়বো না : হালিমা আদেন

Saiful Islam