Views: 130

জাতীয় বিনোদন

‘সৈনিক ক্লাব’ সিনেমা হলের ঐতিহ্যবাহী প্রজেক্টর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হস্তান্তর


ছবি: আইএসপিআর

জুমবাংলা ডেস্ক:  ঐহিত্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবগঠিত ফিল্ম ও টেলিভিশন বিভাগের প্রাতিষ্ঠানিক শিক্ষা কার্যক্রমকে সহায়তা করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে একটি পুরাতন ও ঐহিত্যবাহী ৩৫ মিঃ মিঃ প্রজেক্টর হস্তান্তর করা হয়েছে।


ঢাকা সেনানিবাসের ‘সৈনিক ক্লাব’ সিনেমা হলে আজ (২৬ নভেম্বর) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের পক্ষ হতে ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের নিকট প্রজেক্টরটি হস্তান্তর করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পক্ষে প্রতিনিধি দলে সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ড. এস এম আনোয়ারা বেগম, রেজিষ্ট্রার প্রকৌশলী মোহাম্মদ ওহিদুজ্জামান এবং ফিল্ম ও টেলিভিশন অনুষদের চেয়ারম্যান প্রফেসর জুনায়েদ হালিম উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম ও টেলিভিশন বিভাগের শিক্ষা কার্যক্রমে প্রজেক্টরটি সহায়ক ভূমিকা রাখবে বলে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল মত প্রকাশ করেন। সূত্র: আইএসপিআর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ডোপ টেস্টে ধরা খেয়ে চাকরিচ্যুত পল্লবী থানার এসআই

Shamim Reza

টাঙ্গাইলে চলন্ত পাজেরোতে আগুন

Sabina Sami

শেখ হাসিনা সরকারের টানা এক যুগ পূর্তি আজ

mdhmajor

গর্ভপাতে রাজি না হওয়ায় স্ত্রীকে যুবলীগ নেতার মারধর

Sabina Sami

যুবকের পায়ে গুলি করে পাহাড়ে চলে গেল রোহিঙ্গা ডাকাত দল!

Sabina Sami

দেশে ফিরতে পারবেন সৌদিতে অবস্থানরত অবৈধ বাংলাদেশিরা

Sabina Sami