Views: 234

অর্থনীতি-ব্যবসা জাতীয়

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন


নিজস্ব প্রতিবেদক: সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক।

সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ।

সভায় পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী ও ব্যাংকের কোম্পানী সচিব জনাব আব্দুল হান্নান খান বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন।


করোনা ভাইরাসের কারণে প্রথমবারের মতো আয়োজিত এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, সারা বিশ্বে এক অস্বস্তিকর পরিস্থিতি বিরাজ করছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংকের সকল সূচকে ইতিবাচক অগ্রগতি অব্যাহত রয়েছে এবং আগামীতেও সোশ্যাল ইসলামী ব্যাংকের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাঁর বক্তব্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহকবৃন্দকে অতীতের ন্যায় আগামীতেও ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান। তিনি আশা প্রকাশ করেন যে এসআইবিএল এর পরিচালনা পর্ষদের দক্ষ ও বিচক্ষণ দিক নির্দেশনায় সামনের দিনগুলোতেও ব্যাংকের অগ্রগতির এই ধারা অব্যাহত থাকবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সকল ধর্মীয় জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে সরকার: ধর্ম প্রতিমন্ত্রী

mdhmajor

আরও বেশি মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

mdhmajor

গত সাড়ে ৮ মাসের মধ্যে সবচেয়ে কম করোনা রোগী শনাক্ত আজ

mdhmajor

করোনার প্রভাব মোকাবিলায় আরও ২ প্রণোদনার অনুমোদন প্রধানমন্ত্রীর

mdhmajor

প্লাস্টিকের বস্তায় সাড়ে ১৫ কোটি টাকার ইয়াবা

Shamim Reza

চাদঁপুরে নিজ গ্রামে ‘মা ও শিশু কল্যাণ কেন্দ্র’ উদ্বোধন করলেন সেনাপ্রধান

mdhmajor