Views: 741

ঢাকা বিভাগীয় সংবাদ

সৌদি আরবে মারামারি, এর জেরে ভৈরবে আহত ৩৩!

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : কিশোরগঞ্জের ভৈরবের লুন্দিয়া গ্রামে সৌদি আরবে দুই যুবকের মারামারি জেরে শুক্রবার সকাল ৯টা থেকে প্রায় দুই ঘণ্টাব্যাপী দুই দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষ হয়। এ ঘটনায় দেশীয় অস্ত্র ও ইটপাটকেলের আঘাতে উভয় পক্ষের ৩৩জন আহত হয়েছে। এ সময় ১০/১৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাত্তয়া গেছে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে স্বজনরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ১০ জনকে ছেড়ে দেয় এবং গুরুতর আহত ২৩ জনকে বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, লুন্দিয়া গ্রামের সামছু মিয়ার ছেলে শরিফ দুদিন আগে (বুধবার) সৌদি আরবে যায়। গতকাল বৃহস্পতিবার রাতে একই বংশের এরশাদ মিয়ার ছেলে খোকনের নেতৃত্বে আঙ্গুর, আনারকুলি ও আবদুল্লাহ তাকে মারধর করে। এই খবর এলাকায় পৌঁছালে আজ শুক্রবার সকালে শরিফের স্বজনরা হামলাকারীদের স্বজনদের ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। অন্যপক্ষ হামলা প্রতিরোধে এগিয়ে এলে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের বেশ কয়েকটি বসতঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, সৌদি আরবে দুই যুবকের মারামারির জেরে একই বংশের দুই দলের মাঝে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza