Views: 127

asndpost

সৌদি আরবে ৪টি বিশেষ ফ্লাইট চালাবে বিমান


জুমবাংলা ডেস্ক : দেশে আসা সৌদি আরব প্রবাসীদের ফিরে যেতে চারটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। মূলত নভেল করোনাভাইরাসের কারণে ফ্লাইট বন্ধ হওয়ার আগে বিমান ও সৌদিয়া এয়ারলাইনস ছাড়া অন্যান্য এয়ারলাইনসে যেসব প্রবাসী বাংলাদেশী সৌদি আরব থেকে দেশে এসেছিলেন, তাদের ফিরে যেতে এসব ফ্লাইট পরিচালিত হবে।


বিমান বাংলাদেশ এয়ারলাইনস সূত্রে জানা গেছে, বিমান ও সৌদি এয়ারলাইনস ছাড়া যারা অন্য এয়ারলাইনসে দেশে ফিরেছিলেন, তাদের সৌদি আরবে ফিরে যাওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে। কারণ সৌদি ও বিমান নিজেদের যাত্রীদের চাপে নতুন করে টিকিট দিচ্ছে না। তাই সেই প্রবাসী বাংলাদেশীদের দেশটিতে ফিরে যেতে চারটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে।

এ প্রসঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন বলেন, এ মাসের শেষের দিকে এ চারটি ফ্লাইট পরিচালিত হবে।

উল্লেখ্য, করোনার আগে ঢাকা থেকে সৌদি আরবের বিভিন্ন গন্তব্যে অন্যান্য দেশে যাত্রাবিরতির মাধ্যমে যাত্রী নিয়ে যেত বেশ কয়েকটি এয়ারলাইনস। এগুলোর মধ্যে রয়েছে কুয়েত এয়ারওয়েজ, ইতিহাদ, এমিরেটস, এয়ার এরাবিয়া ও গালফ এয়ার। তবে বর্তমানে বাংলাদেশ থেকে সৌদি আরবগামী যাত্রী নেয়া শুরু করেনি এসব এয়ারলাইনস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কে জড়ায় বাবর’

globalgeek

নৌকার ‘বিদ্রোহীরা’ আর মনোনয়ন পাবেন না

globalgeek

আমরা ভাস্কর্যের বিরুদ্ধে, বঙ্গবন্ধুর বিরুদ্ধে নই : মামুনুল হক

Shamim Reza

নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন বর্তমান মেয়র

globalgeek

রোহিঙ্গা গণহত্যা: মামলা লড়তে ওআইসিকে পাঁচ লাখ ডলার দিল বাংলাদেশ

globalgeek

চরমোনাই পীর-মামুনুল হককে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

Shamim Reza