Views: 88

জাতীয় প্রবাসী খবর

সৌদি থেকে বিশেষ ফ্লাইটে আজ ঢাকায় ফিরছেন ৩৬৬ বাংলাদেশি

সৌদি আরব থেকে সৌদি এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে আজ ঢাকায় আসছেন ৩৬৬ জন বাংলাদেশি। এতে সৌদি আরবের ডিপোটেশন সেন্টারে থাকা ২৩৪ জন বাংলাদেশি কর্মী এবং ১৩২ জন ওমরাহ যাত্রী রয়েছেন।

জানা গেছে, বুধবার সকালে সৌদি এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট জেদ্দা কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে। বাংলাদেশ সময় বিকেল ৪টা ৩০ মিনিটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি অবতরণ করার কথা রয়েছে। বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দা বিষয়টি নিশ্চিত করেছে।


গত ৯ এপ্রিল এই ৩৬৬ জন যাত্রী নিয়ে সৌদি এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট হওয়ার কথা ছিল। কিন্তু করোনার বিস্তাররোধে দেশটিতে লকডাউন ও কারফিউ জারি থাকায় তা সম্ভব হয়নি।
রিয়াদ বাংলাদেশ দূতাবাস থেকে দেশটির স্থানীয় প্রশাসন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, হজ ও ওমরাহ মন্ত্রণালয় এবং সিভিল এভিয়েশনের সঙ্গে সমন্বয় করে এসব আটকে পড়া যাত্রীদের দেশে পাঠানো হচ্ছে বলে জানিয়েছে দূতাবাসের একটি সূত্র।

সৌদি আরবের রিয়াদ বাংলাদেশ দূতাবাস, জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট এবং মক্কা বাংলাদেশ হজ মিশনের কর্মকর্তাদের সহযোগিতায় এসব যাত্রীরা দেশে ফিরতে পারছেন বলেও জানায় সূত্রটি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চট্টগ্রামে ২ শিল্প প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড

azad

প্রতিষ্ঠার ২৭ বছর পর ভেঙে গেলো গণফোরাম

rony

কমলো আক্রান্তের সংখ্যা: দেশে করোনায় একদিনে মৃত্যু ৩৬, শনাক্ত ১১০৬

rony

দেশে হঠাৎ বাড়লো করোনায় মৃত্যু, কমেছে শনাক্ত

Shamim Reza

কক্সবাজারের ৮ থানায় নতুন ওসি হিসেবে নিয়োগ পেলেন যারা

rony

সিএমএসএমই খাতে প্রণোদনার ঋণ শতভাগ বিতরণের তাগিদ

azad