অন্যরকম খবর গসিপ

সৌদি নারীরা ভালো স্বামীর জন্য ৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে অপেক্ষায়

গসিপ ডেস্ক : একাকীত্বের অবসান ঘটাতে কোটিপতি সৌদি নারীরা স্বামী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বামী এবং তাদের সন্তানদের সৌদি নাগরিকত্ব পাবার  আইন সংস্কার হওয়ার পর থেকে মিলিয়ন ডলার ইনাম নিয়ে সৌদি নারীরা স্বামী খুঁজছেন। হাফিংটন পোস্ট

এদেরই একজন ৪০ বছরের হেসা যিনি বিয়ে করার ইচ্ছে ব্যক্ত করে বলেন, তার বাবা মারা যাওয়ার পর উত্তরাধিকার সূত্রে প্রচুর ধনসম্পদের মালিক। তিনি এমন একজন স্বামী খুঁজছেন যিনি তাকে সম্মান করবেন।

২০১২ সালে সৌদি সাময়িকী রোয়া এক প্রতিবেদনে জানায়, এক নারী ভাল স্বামীর খোঁজে ৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে অপেক্ষা করছেন। যিনি বিবাহিত জীবন ও দায়িত্বকে গুরুত্বের সঙ্গে বিবেচনা করবেন।

২০১৪ সালে আমিরাতের একটি নিউজ সাইট জানায়, অনেক সৌদি কোটিপতি নারী টুইটারে বিয়ের আগ্রহের কথা জানান। এমন একটি পোস্টে সৌদি এক নারী জানান, তিনি তালাকপ্রাপ্তা ও নিঃসন্তান। তিনি এমন একজন স্বামী খুঁজছেন যিনি তাকে ভালবাসবেন। উত্তরাধিকার সূত্রে তিনি এক শ মিলিয়ন রিয়াল পেয়েছেন এবং তিনি তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন। তার বয়স ৩৯ বছর।

২০০৭ সালে সুন্দরী নয় এমন এক সৌদি নারী স্বামী খুঁজছিলেন। চাহিদা বলতে তিনি স্বামীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেওয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল।


জুমবাংলানিউজ/ জিএলজি




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ