Views: 1038

asndpost

সৌন্দর্য ধরে রাখতে কুকুরের মূত্র পান (ভিডিও)


কত কি যে ঘটে, তার কিছুটা বোঝা যায়, বাকিটা ধোঁয়াশাই থেকে যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন নতুন নতুন ঘটনা সামনে আসে। যেসব আমাদের অবাক করে দিয়ে যায়! কেন বা কি কারণে হচ্ছে এসব তা জানার আগেই ভিডিও ভাইরাল হয়ে নেট দুনিয়া কাঁপাতে থাকে।

ঠিক যেভাবে আমেরিকার এই সুন্দরী গোটা নেট দুনিয়ার কাছে বিস্ময় হয়ে উঠেছেন। তিনি যা করেছেন বা করছেন তা দেখলে আপনিও অবাক হবেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী সে বাড়িতে একটি পোষ্য কুকুর রেখেছেন। এ পর্যন্ত ঠিকই আছে। এরপর ওই কুকুরটিকে বাগানে ঘুরতে নিয়ে গেছেন তিনি। এরপরেই নিজের সৌন্দর্য ধরে রাখতে রীতিমতো নোংরা পন্থা অবলম্বন করছে সে।


একটি গ্লাস নিয়ে কুকুরটির পিঁছনে ছুটছেন, ওই কুকুরটির মূত্র সংগ্রহ করার জন্য। তা ভাবতেই পারেন এই মূত্র হয়তো তিনি গাছের গোড়ায় দেবেন ! না মোটেও না! ওই মূত্র নিজেই পান করলেন মহিলা।

মহিলার নাম লীনা। তিনি সব থেকে সুন্দরী থাকতে চান। আর এর জন্য তিনি কখনো পার্লার যেতে চান না। মুখে মূলতানি মাটি মাখতে চান না। স্বাভাবিকভাবেই সুন্দর থাকবেন তিনি।

কিন্তু একদিন তার মুখে বেশ কিছু ব্রণ ওঠে। যা যাওয়ার নাম নিচ্ছিল না। অনেকে তাকে পার্লার যেতে বলেন। কিন্তু সে নিজেই এই কুকুরের মূত্র পানের বিষয়টা আবিষ্কার করে। দিনে তিন চার বার কুকুরের মূত্র পান করায় তিনি আগের থেকে ফর্সা হয়ে ওঠেন। ব্রণ চলে যায়।

তা কেন এমন কাজ করছেন, প্রশ্ন করা হলে ওই মহিলা জানান, কুকুরের মূত্রতে নাকি ভিটামিন এ, ভিটামিন ই ছাড়াও ক্যালসিয়াম আছে। তাই কুকুরের মূত্র পান করেন তিনি।

এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে হাজার হাজার মানুষ গুগলে সার্চ করতে শুরু করেছে কুকুর-মূত্রের গুণাবলি। যদিও এই ভিডিওটা ২০১৮ সালের। তবে খুব সম্প্রতি ভিডিওটি নিয়ে হইচই শুরু হয় নেট দুনিয়ায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পঞ্চম ধাপে ২৯ পৌরসভায় ভোট রবিবার

Shamim Reza

নারী দিয়ে ফাঁসিয়ে অপহরণ ও অর্থ আদায় তাদের পেশা

Shamim Reza

প্রবাসীর স্ত্রীকে কোপাল ডাকাতরা

Shamim Reza

ষড়যন্ত্রকারীরা সব সময় সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী

Shamim Reza

ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল শাওন গ্রেফতার

Shamim Reza

যুক্তরাজ্যে ফিরতে শামীমাকে অনুমতি দেয়নি সুপ্রিমকোর্ট

Shamim Reza