Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

সৌরভের দেখানো পথে হাটছেন ভারতের আরেক সাবেক অধিনায়ক আজহার উদ্দিন

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাড়িয়ে যাওয়ায় ইতিমধ্যে ২১দিন লকডাউন করা হয়েছে পুরো ভারত। তবুও দেশটিতে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এই পরিস্থিতি মোকাবেলায় এবার বিসিসিআই সভাপতি সৌরভের দেখানো পথে হাঁটছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

তারাও ভারত সরকারের কাছে প্রস্তাব দিয়েছে। প্রস্তাবে বলেছেন, তেলেঙ্গানা রাজ্যের করোনা আক্রান্ত রোগীদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে রাজীব গান্ধী স্টেডিয়ামকে ব্যবহার করাতে।

জানা গেছে, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের চলতি মেয়াদে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক অধিনায়ক আজহার উদ্দিন।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই প্রস্তাবটি মূলত আমাদের নৈতিকতার জায়গা থেকে। রাজীব গান্ধী স্টেডিয়ামে ৪০টি বড় বড় রুম রয়েছে। কঠিন পরিস্থিতিতে এই রুমগুলো কোয়ারেন্টাইন হিসেবে ব্যবহার করে জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যাবে।

তেলেঙ্গানা রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন বিবৃতিতে বলেছেন, স্টেডিয়ামে প্রচুর পরিমাণে পার্কিংয়ের জায়গাও রয়েছে। আপনি চাইলে করোনা মোকাবেলায় আপনার (মুখ্যমন্ত্রী, জনাব কে চন্দ্রশেখর রাও) নানাবিদ কার্যক্রমের জন্য এই জায়গাটাও ব্যবহার করতে পারেন।

প্রসঙ্গত, এর আগে কলকাতার ইডেন গার্ডেনকে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর প্রস্তাব দিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

দুর্নীতিগ্রস্থ ক্রিকেটারদের ফাঁসি চান মিয়াঁদাদ

Mohammad Al Amin

দুর্ঘটনা থেকে বাঁচলো মেসির প্লেন

globalgeek

কভিড-নাইনটিন অ্যান্ড প্রেগন্যান্সি

globalgeek

করোনা সংক্রমণের লক্ষণ নিয়ে আরো চারজনের মৃত্যু

globalgeek

যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ১৮ বাংলাদেশির মৃত্যু

globalgeek

সপরিবারে আইসোলেশনে বাংলাদেশ ফুটবল কোচ

Saiful Islam