Views: 754

Default

স্কুলছাত্রীকে ধর্ষণের পর নগ্ন ছবি তুলে অর্থ আদায় করতো কিশোররা

চুয়াডাঙ্গা শহরের মহিলা কলেজ পাড়া এলাকায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর নগ্ন ছবি তুলে অর্থ দাবির অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে শহরের কেদারগঞ্জ ও এর আশপাশের এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় গতকাল রাতে তিনটার দিকে ভুক্তভোগী ওই নারীর পিতা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হলো, শহরের কেদারগঞ্জের মৃত গোলাম হোসেনের ছেলে জোবায়ের হোসেন জীম (১৮), মুন্সিপাড়ার কেতাব আলীর ছেলে মেহেদী হাসান রাকিব (১৭), পলাশপাড়ার আনোয়ারের ছেলে রায়হান রাজ (১৬), কেদারগঞ্জের আশরাফুল ইসলামের ছেলে ইমরান খান (১৬), জীবননগর বাসষ্ট্যান্ড পাড়ার মৃত আবু হোসেনের ছেলে সিমরান শেখ (১৬) ও কেদারগঞ্জের মুনছুর আলীর ছেলে মারুফ হাসান আপন (১৬)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রায় ৮ মাস আগে ফেসবুকের মাধ্যমে শহরের সাদেক আলী মল্লিকপাড়ার স্কুলপড়–য়া এক কিশোরীর (১৪) সাথে জীমের বন্ধুত্ব গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে গত ২৫ মার্চ জীমসহ আরো বেশ কয়েকজন ওই স্কুলছাত্রীকে মহিলা কলেজপাড়ার একটি বাড়িতে তুলে নিয়ে যায়। এসময় জীম ওই কিশোরীকে ধর্ষণ শেষে তার নগ্ন ছবি ও ভিডিও ধারন করে। এ ঘটনায় বাকী আসামীরা জীমকে সহযোগীতা করে।

এরপর থেকেই ধারনকৃত ওইসব অশালীন ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেখিয়ে ভুক্তভোগী পরিবারের কাছে চাঁদা দাবী করে চক্রটি।

পুলিশ জানায়, ছবি ও ভিডিও প্রকাশরে ভয় দেখিয়ে বিভিন্ন সময় ভুক্তভোগী মেয়েটির কাছে চাঁদা দাবী করতো চক্রটি। ভয় পেয়ে ওই স্কুলছাত্রী তাদের দাবী মতো টাকা ও স্বর্ণালংকার দিতে বাধ্য হয়। এরই মধ্যে নগদ ১৬ হাজার টাকা ও বেশ কিছু স্বর্ণালংকারও চক্রটির হানে তুলে দেয় ওই কিশোরী। গতকাল সোমবার নতুন করে আবারো ২৫ হাজার টাকা দাবী করে অভিযুক্তরা। পরে কোন উপায়ন্ত না পেয়ে স্কুলছাত্রী পুরো বিষয়টি তার পরিবারকে জানায়।

পরে পরিবারের সদস্যরা পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, প্রাথমিক তদন্তে আটককৃতদের ব্যাপারে অভিযোগের সত্যতা মিলেছে। মেয়েটির বাবা বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে ধর্ষণ, পর্ণোগ্রাফী ও চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরো জানান, অভিযুক্তদের মোবাইলফোন থেকে ধারন করা নগ্ন ছবি ও ভিডিও জব্দ করা হয়েছে।

Share:



আরও পড়ুন

চিকিৎসার জন্য জার্মানিতে বোমা হামলায় আহত মোহাম্মদ নাশিদ

mdhmajor

মিতু হত্যা: কে এই এনজিও কর্মী গায়েত্রী?

globalgeek

বাবুলকে পাঠানো দুটি বইয়ে যা লিখেছিলেন প্রেমিকা গায়ত্রী

globalgeek

ম্যানইউ হেরে যাওয়ায় লিগ শিরোপা নিশ্চিত হলো ম্যানসিটির

azad

ঈদের চাঁদ দেখা গেলে যে নম্বরগুলোতে জানাতে প্রশাসনের অনুরোধ

globalgeek

আগামীকাল থেকে ঈদের ছুটি শুরু হচ্ছে না

globalgeek