Views: 218

চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

স্টার লাইনের কাছে ফেনী রুটের বাস বিক্রি করে দিলো এনা


জুমবাংলা ডেস্ক : ফেনী রুটে চলাচলকারী নিজেদের বাসগুলো তুলে নিয়েছে এনা পরিবহন। ফেনীর স্টার লাইন পরিবহনের কাছে নিজেদের বাসগুলো বিক্রি করে দিয়েছে এনা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনের কার্যালয়ে স্টার লাইন পরিবহনের পরিচালক ছায়দুল হক মিন্টুর হাতে বাস বিক্রির চুক্তিপত্র তুলে দেন এনার চেয়ারম্যান খোন্দকার এনায়েত উল্লাহ।


সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে ১০টি বাস নিয়ে ফেনী-ঢাকা রুটে পরিবহন সেবা চালু করে এনা ট্রান্সপোর্ট। পর্যায়ক্রমে ছাগলনাইয়ায় নিজস্ব টার্মিনাল ও ২৮টি বাস নিয়ে কার্যক্রম চালু রাখলেও ক্ষতির মুখে পড়ে প্রতিষ্ঠানটি।

স্থানীয় সূত্র জানায়, প্রতি মাসে গড়ে ১৫ থেকে ১৬ লাখ টাকা ক্ষতির মুখে পড়ে প্রতিষ্ঠানটি। ফলে স্থানীয় পরিবহন সেবাদানকারী প্রতিষ্ঠান স্টার লাইন গ্রুপের কাছে সবগুলো বাস বিক্রি করে দেয় তারা।

এ বিষয়ে স্টার লাইন গ্রুপের পরিচালক মাইন উদ্দিন বলেন, এনা তাদের সবগুলো বাস ইতোমধ্যে আমাদের বুঝিয়ে দিয়েছে। লোকসানের কারণে এনা তাদের বাসগুলো বিক্রি করতে চাইলে আমরা কিনতে সম্মত হই। তাদের বাসগুলো কিনে নিয়েছে স্টার লাইন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৯৯৯-এ ফোন, ৪ ঘণ্টার মধ্যে অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধার

rskaligonjnews

চিকিৎসকদের মধ্যে প্রথম করোনা ভ্যাকসিন নেবেন যিনি

rony

মালার বাসায় বসত ছিনতাইকারীদের ইয়াবা পার্টি

Shamim Reza

কেন্দ্রে মারামারি, বিএনপির কাউন্সিলর প্রার্থী ইসমাইল আটক

rony

করোনা টিকা এখন কুর্মিটোলায়

rony

ভাইয়ের পা ধরে মাফ চেয়েও বাঁচতে পারলেন না নিজাম!

rony