Views: 150

জাতীয়

স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক


জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের নাগরপুরে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় গৃহবধূর স্বামী জয়নাল আবেদীন বাবুকে আটক করেছে নাগরপুর থানা পুলিশ। নিহত ওই গৃহবধূর নাম রোজিনা (২২)। তিনি সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মজের আলীর মেয়ে।

আটক জয়নাল আবেদীন উপজেলার ভারড়া ইউনিয়নের রেহাই মীর কুটিয়া গ্রামের নওশের আলীর ছেলে। তাদের দেড় বছরের এক কন্যা সন্তান আছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পেশায় শ্রমিক জয়নাল আবেদীনের সঙ্গে চার বছর আগে রোজিনার বিয়ে হয়। গতকাল শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাত ১১টার দিকে অগ্নিদগ্ধ রোজিনাকে স্বজন ও প্রতিবেশীরা উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আজ শনিবার সকালে রোজিনার মৃত্যু হয়।

রোজিনার শ্বশুরবাড়ির লোকজন জানিয়েছে, কয়েলের আগুনে রোজিনা অগ্নিদগ্ধ হয়েছে। তবে নিহতের ভাই রমজান দাবি করেন, ‘এভাবে কয়েলের আগুনে কেউ পুড়তে পারে না। তাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে।’

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান জানন, এ ঘটনায় একজনকে আট করা হয়েছে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

ইয়াবার বিকল্প যখন ‘ট্যাপেন্টাডল’

Saiful Islam

রাজধানীর মহাখালীতে সাততলা বস্তিতে আগুন

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তিতে ভয়াবহ আগুন

globalgeek

স্ত্রীর সহযোগিতায় প্রতিবেশীর শিশুকে ‘ধর্ষণ’

Shamim Reza