Views: 246

অন্যরকম খবর আন্তর্জাতিক

স্ত্রীর পেছনে হামাগুড়ি দিচ্ছেন শেকলে বাঁধা স্বামী!


ছবি: সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক : অদ্ভূত সব কাজ মানুষের পক্ষেই সম্ভব। কানাডার কুইবেকের কিং স্ট্রিটের এক ২৪ বছর বয়সী নারী তার ৪০ বছর বয়সী স্বামীকে গলায় শেকল দিয়ে বেঁধে রাস্তায় ঘুরিয়েছেন। অদ্ভূত এই কাজের জন্য জরিমানা দিতে হয়েছে তাদের। নেটদুনিয়াতেও রীতিমতো ভাইরাল এই ছবি। তবে এই কাণ্ড করে রেহাই পাননি তিনি।


কেন স্বামীকে এভাবে ঘোরাচ্ছেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি আমার স্বামীকে না, আমার কুকুরকে হাঁটাতে বের হয়েছি। উল্লেখ্য রাত ৮টা থেকে ভোর ৫টা পর্যন্ত কুইবেক প্রশাসন কারফিউ জারি করেছে। তবে সীমিত পরিসরে মানুষ কুকুর নিয়ে হাঁটতে বের হতে পারবে। ওই নারী এবং তার স্বামীকে ৩ হাজার ডলার জরিমানাও দিতে হয়েছে।

জানা গেছে, যেখানে নতুন করে করোনা সংক্রমণ চিন্তা বাড়িয়েছে স্থানীয় প্রশাসনের। ফলে রাত ৮টার পর সেখানে জারি থাকছে কারফিউ। অভিযুক্ত নারী বাইরে বেরোনোর জন্য ফন্দি আঁটছিলেন। আর তাতেই এমন কাণ্ড! স্বামীর সঙ্গে বাইরে বেরোনোর জন্য তাকেই কুকুরের শেকল পরিয়ে দুজনে রাস্তায় ঘুরতে বের হন। এমনটি দেখে এক পুলিশ কর্মকর্তা ওই নারীকে আটক করায় সব ফাঁস হয়ে যায়। এই ঘটনায় পুলিশ কর্মকর্তা লা ট্রিবিউন পত্রিকাকে জানান, এই দম্পতি কোনোভাবেই পুলিশকে সাহায্য করেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পরমাণু চুক্তি নিয়ে অবশেষে সুর নরম করলো ইরান

azad

হংকংয়ের নির্বাচনী ব্যবস্থা ঢেলে সাজাচ্ছে বেইজিং

azad

মিয়ানমারের সেনাদের ৫ টিভি চ্যানেল সরালো ইউটিউব

azad

কুয়েতে করোনারোধে ১২ ঘন্টা করে কারফিউ

Shamim Reza

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার অর্থনৈতিক শক্তিতে পরিণত হচ্ছে : ওয়াল স্ট্রিট জার্নাল

azad

ইরাক সফরে পোপ ফ্রান্সিস

mdhmajor