Views: 229

বিভাগীয় সংবাদ

স্ত্রীর প্রতারণায় অভিমানে ফেসবুক লাইভে এসে স্বামীর ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : যশোরের শার্শায় স্ত্রীর ওপর অভিমান করে ফেসবুক লাইভে এসে ঘোষণা দিয়ে রফিকুল ইসলাম (৪০) নামে সদ্য প্রবাসফেরত এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

নিহত রফিকুল ইসলাম শার্শার নাভারন কাজিরবেড় গ্রামের দিদার হোসেনের ছেলে।

বৃহস্পতিবার যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দিয়ে বিষপান করেন রফিকুল। পরে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ‘রফিকুল ইসলাম নামে ওই ব্যক্তি দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন। মালয়েশিয়ায় থাকাকালে উপার্জিত সব টাকা তিনি স্ত্রীর নামে দেশে পাঠাতেন। সম্প্রতি দেশে ফেরার পর তার স্ত্রী বিদেশ থেকে পাঠানো টাকা আত্মসাৎ করে রফিকুলের সাথে যোগাযোগ বন্ধ করে দেন। এতে মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহত্যার পথ বেছে নেন রফিকুল ইসলাম।’

আত্মহত্যার আগে রফিকুল ফেসবুক লাইভে সব ঘটনা উল্লেখ করেন এবং ১০০ টাকার একটি ননজুডিশিয়াল স্ট্যাম্পে তার স্ত্রীর সহযোগীদের নাম লিখে গেছেন বলে জানান নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার।

এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘লাশ এবং সকল আলামত আমরা সংগ্রহ করেছি। নিহতের স্ত্রী মনিরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।’  সূত্র : ইউএনবি

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam