Views: 161

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

স্ত্রীর বিশেষ অঙ্গে স্টিলের পাইপ ঢুকিয়ে পাশবিক নির্যাতন, গ্রেফতার স্বামী


জুমবাংলা ডেস্ক : কুমিল্লার মুরাদনগর উপজেলার ভূবনঘরে যৌতুকের টাকা এনে দিতে রাজি না হওয়ায় স্ত্রীকে (২৪) পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে স্বামী শাকিবকে (২৭) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। শাকিব ভূবনঘর গ্রামের আবুল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় আট বছর আগে শাকিবের সাথে দেবিদ্বার উপজেলার পূর্ব নবীপুর গ্রামের ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে তার ওপর নির্যাতন চলতো। এ অবস্থায় গৃহবধূর বাবার কাছ থেকে কয়েক দফায় প্রায় পাঁচ লাখ ১০ হাজার টাকা এনে দেন।


কিন্তু কিছু দিন যেতে না যেতেই ফের যৌতুকের দাবিতে নির্যাতন চলে। গত দেড় মাস আগে জমি কেনার কথা বলে আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে শাকিব। কিন্তু ৯ ফেব্রুয়ারি সে জানিয়ে দেয় তার বাবার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব না। এ কথা শুনে শাকিব তার স্ত্রীকে মারধর করে।

পরে ওইদিন রাতেই শাকিব তার স্ত্রী নিপাকে এলার্জির ওষুধের কথা বলে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। একপর্যায়ে ঘুমিয়ে গেলে শাকিব পাইপ আকৃতির স্টিলের একটি যন্ত্র তার স্ত্রীর বিশেষ অঙ্গে ব্যবহার করে তাকে আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে এলে শাকিব ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে গৃহবধূর মা এসে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, নির্যাতনের শিকার ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে শাকিবকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দাফনের ১৬ বছর পরও অক্ষত লাশ-কাফনের কাপড়

Shamim Reza

আটকের ভয়ে সেলুনে ভিড়, চুল কাটার হিড়িক

Shamim Reza

দীর্ঘ ১২ বছর পর স্বামীর ঠিকানার খোঁজ: সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে বাড়িতে এক নারী

rony

মেয়েকে দিয়ে মায়ের যৌ’নব্যবসা, ধ’র্ষ’ণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামি

Shamim Reza

মাদক মামলায় যুবকের মৃত্যুদণ্ড

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৮৫ জন

azad