Views: 149

asndpost

স্ত্রীর সামনেই যুবলীগকর্মীকে কুপিয়ে খুন


জুমবাংলা ডেস্ক : স্ত্রীর সামনেই জিল্লুর রহমান (৪৮) নামে এক যুবলীগকর্মীকে কুপিয়ে খুন করেছে সন্ত্রাসীরা। বুধবার সকাল সোয়া ৭টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর রহমান কুমিল্লা নগরীর ২৫ নং ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরী মাস্টারের ছেলে। তিনি ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিলেন।


সদর দক্ষিণ মডেল থানার ওসি (তদন্ত) কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি মোটরসাইকেলে আসা ১০-১৫ জন লোক জিল্লুর রহমানের ওপর হামলা চালিয়ে কুপিয়ে চলে যায়। এ সময় সঙ্গে থাকা তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে বেলা ১১টার দিকে হাসপাতালে যান অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান। তিনি সাংবাদিকদের বলেন, আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে হত্যাকাণ্ডে কারা জড়িত তা নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টুইটারের প্রতি ক্ষুব্ধ হয়ে নতুন প্লাটফর্ম তৈরির ঘোষণা ট্রাম্পের

Shamim Reza

আনুশকা ধর্ষণ-হত্যা : ছাড়া পেলেন তিন তরুণ

Shamim Reza

আনুশকার দাফন সম্পন্ন

Shamim Reza

নাটোরে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ, স্থানীয় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

mdhmajor

ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করলো টুইটার

Sabina Sami

২০ থেকে ২৫ মিনিট ধরে রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা করে দিহান-অনুশকাহ

Shamim Reza