খেলাধুলা

স্ত্রী-কন্যাসহ করোনা জয় করলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক : গত ১৩ জুন শহিদ আফ্রিদি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দিয়েছিলেন দুঃসংবাদটা। পাকিস্তানের সাবেক অলরাউন্ডার জানিয়েছিলেন, করোনা পজিটিভ হয়েছেন তিনি। তার সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন স্ত্রী ও দুই কন্যাও।

এমন খবর শোনার পর থেকেই উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটছিল আফ্রিদির ভক্ত-সমর্থকদের। অবশেষে ওই সামাজিক যোগাযোগমাধ্যমেই সুখবর দিলেন বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ক্রিকেটার। জানালেন, স্ত্রী ও দুই কন্যাসহ করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন।


টুইটারে আফ্রিদি তার ছোট মেয়েকে আদরের চুমু এঁকে দেয়া এক ছবি দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী এবং কন্যারা, আকসা ও আনশা পজিটিভ হওয়ার পর এখন পুণরায় টেস্ট করিয়েছি। আর কোনো সমস্যা নেই। এই সময়টায় অবিরাম শুভকামনা জানানো সবাইকে ধন্যবাদ দিতে চাই। আপনাদের যেন আল্লাহ ভালো রাখেন। এখন পরিবারের কাছে ফেরার সময়, আমি তাকে আঁকড়ে ধরা মিস করেছি।

পাকিস্তানে করোনা পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। খেলোয়াড়রাও আক্রান্ত হচ্ছেন। দুজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়ে মারাও গেছেন। সাবেক ওপেনার তৌফিক ওমর অবশ্য সুস্থ হয়ে হয়েছেন।

এর মধ্যে ইংল্যান্ড সফরের স্কোয়াডে ১০ জন পাকিস্তানি ক্রিকেটার করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন। তবে তাদের মধ্যে ছয়জন দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। দলের সঙ্গে যোগও দিচ্ছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সাকিবকে ফেরাতে আইসিসির দ্বারস্থ হবে বিসিবি

Saiful Islam

দীর্ঘ বিরতি শেষে ২৪ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে তামিম-মুশফিকরা

Sabina Sami

আইপিএলে দল না পেয়ে আত্মহত্যা ক্রিকেটারের!

rony

২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা

Mohammad Al Amin

পিছিয়ে গেল লঙ্কা প্রিমিয়ার লিগ

Mohammad Al Amin

করোনার হানা দিলো বার্সার স্কোয়াডে

rony