আন্তর্জাতিক

স্ত্রী ছেড়ে যাওয়ায় গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রী ছেড়ে যাওয়ায় আত্মহত্যা করেছেন মিসরের এক ব্যক্তি। ওই ব্যক্তির স্ত্রী গিজা এলাকায় নিজের বাবার বাড়িতে চলে গিয়েছিলেন। সেখানে তার স্বামী তাকে ফিরিয়ে আনতে গেলেও তিনি ফিরে আসেননি।

স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে না পেরে নিজের গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তিনি গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

এর কয়েকদিন আগেই ২০ বছর বয়সী প্রকৌশলীর এক শিক্ষার্থী কায়রো টাওয়ারের ১৮৭ মিটার ওপর থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন। তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।


গত দুই বছরে মিসরে আত্মহত্যার হার অনেক বেড়ে গেছে। বিশেষ করে জীবন যাত্রার মান বৃদ্ধি এবং বেকারত্ব বেড়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়া লোকজনের মধ্যে আত্মহত্যার প্রবণতা বাড়ছে।

মিসরের ন্যাশনাল সেন্টার ফর ক্রিমিনাল অ্যান্ড সোস্যাল স্টাডিসের এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির ২৫ শতাংশ মানুষ মানসিক অবসাদে ভুগছেন যার ফলে ৬০ শতাংশের মধ্যে আত্মহত্যার প্রবণতা তৈরি হয়। দেশটিতে প্রতি তিনজনের মধ্যে একজন দরিদ্র সীমার নিচে বসবাস করে।

এর আগে গত ৩ ডিসেম্বর দেশটিতে অপর এক ব্যক্তি তার স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দেন। বিয়ের তিন বছর পরেও সন্তান জন্মদানে অক্ষম হওয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আমার একমাত্র অপরাধ আমি বাঙালি : রায়হান কবির

Shamim Reza

বিয়ে করলেন বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী

Shamim Reza

কানাডিয়ান ইমিগ্রেন্টস অ্যাওয়ার্ড’র পথে বাংলাদেশের সাবিলা

Shamim Reza

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভারতের শীর্ষ মন্ত্রীরা

Shamim Reza

আবারও উত্তেজনা : আরো ৩ ভারতীয় সীমান্তে সেনা মোতায়েন করেছে চীন

rony

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি বেশি কাদের

Shamim Reza