খেলাধুলা ফুটবল

স্থগিত করা হয়েছে চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগের ফাইনাল

স্পোর্টস ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনভাইরাসের কারণে মে মাসে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস লিগ, ইউরোপা লিগ ও নারী চ্যাম্পিয়নস লিগের ফাইনাল পিছিয়ে দিয়েছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা। এখনো নতুন কোনো তারিখ ঘোষণা করা হয়নি।

এর আগে চলতি মাসের শুরুতে প্রতিযোগিতাগুলো অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয় উয়েফা। ফের কবে মাঠে বল গড়াবে ও চ্যাম্পিয়নস লিগ প্রতিযোগিতার ফাইনাল কবে অনুষ্ঠিত হবে নতুন করে তার তারিখ নির্ধারণের এখনো কোনও সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছে উয়েফা।

এক বিবৃতিতে উয়েফা বলে, উয়েফার সভাপতি আলেক্সান্দার সেফেরিনের সভাপতিত্বে ইউরোপিয়ান ফুটবলের স্টেকহোল্ডারদের সাথে এক ভিডিও কনফারেন্সে গত সপ্তাহে পুরো বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এর সাথে উয়েফার ওয়ার্কিং গ্রুপও জড়িত ছিল। গ্রুপটি ইতোমধ্যেই ক্যালেন্ডার পুনঃনির্ধারনের কাজ শুরু করেছে। সময়মত এ সম্পর্কে ঘোষণা দেয়া হবে।

আগামী ৩০ মে ইস্তানবুলের আতাতুর্ক স্টেডিয়ামে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবার কথা ছিল। তিনদিন পর পোলিশ শহর গাদানাস্কে ইউরোপা লিগের ফাইনাল। নারীদের চ্যাম্পিয়নস লিগের ফাইনালের তারিখ নির্ধারিত ছিল ২৪ মে ভিয়েনায়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মারা গেলেন ডাকওয়ার্থ-লুইসের উদ্ভাবক লুইস

Sabina Sami

করোনা মোকাবেলায় ইউএস ওপেনের কোর্ট এখন হাসপাতাল

Sabina Sami

অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ

Mohammad Al Amin

নিজেকে কোচ হিসেবে দেখতে চাই : হাফিজ

Mohammad Al Amin

বাতিল ঘোষণা করা হয়েছে উইম্বলডন

Mohammad Al Amin

একই দিনে দুটি ক্রিকেট ম্যাচ খেলবে ইংল্যান্ড জাতীয় দল!

Mohammad Al Amin