Views: 59

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো


আন্তর্জাতিক ডেস্ক: স্পেনে এ পর্যন্ত  প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে। খবর আল জাজিরার।


দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে আল জাজিরার খবরে বলা হয়, গত ২৪ ঘণ্টায় স্পেনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছে ৬৮৩ জন। গত দুই দিন ধরে বড় আকারের মৃত্যুর সংখ্যার পরে কিছুটা কমেছে এদিন। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে এ পর্যন্ত দেশটিতে ১৫ হাজার ২৩৮ জন মারা গেছেন বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

খবরে আরও বলা হয়, স্পেনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়িয়েছে। বুধবার পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে দেশটির ১ লাখ ৫২ হাজার ৪৪৬ জন মানুষ। যা একদিন আগেও ছিল ১ লাখ ৪৬ হাজার ৬৯০ জনে।

গত ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশ থেকে উৎপত্তি হয়ে কোভিড-১৯ করোনা ভাইরাস সাড়া বিশ্বে এ পর্যন্ত ১৫ লাখ মানুষ আক্রান্ত হয়েছে। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে বিশ্বে মারা গেছে সাড়ে ৮৮ হাজারের বেশি মানুষ। আর সুস্থ হয়েছে ৩ লাখ ৩০ হাজারের বেশি মানুষ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এশিয়ার দেশগুলোর জন্য তেলের দাম বাড়াচ্ছে সৌদি

Shamim Reza

উড্ডয়নের কিছুক্ষণ পরই সাগরে বিধ্বস্ত হয় উড়োজাহাজটি

Shamim Reza

বিমানটি সম্ভবত বিধ্বস্ত হয়েছে, আশঙ্কা কর্তৃপক্ষের

Shamim Reza

এশিয়ার দেশগুলোর জন্য তেলের দাম বাড়াচ্ছে সৌদি

Saiful Islam

নিখোঁজ বিমান উদ্ধারে অভিযান চালাচ্ছে ইন্দোনেশিয়া

Saiful Islam

একদিনেই ৪ বিশ্বরেকর্ড গড়লেন ৭১ বছরের বৃদ্ধ

Saiful Islam