Views: 16

খেলাধুলা ফুটবল

স্প্যানিশ সুপার কাপ: দ্বিতীয় সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ অ্যাথলেটিক বিলবাও


স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। আর এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়।

এদিকে আজ রাতে রিয়াল মাদ্রিদ জিতলেই ফাইনালে ‘এল ক্লাসিকো’ দেখার সুযোগ পাবেন ফুটবল প্রেমীরা। কারণ এরইমধ্যে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।

গতকাল বুধবার (১৩ জানুয়ারি) রাতে রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে ফাইনালের টিকিট কেটে ফেলেছে বার্সেলোনা। আর তাই দ্বিতীয় সেমিফাইনালে অ্যাথলেটিক বিলবাওকে হারাতে পারলেই ফাইনালে হবে রিয়াল-বার্সা দ্বৈরথ।


স্প্যানিশ সুপার কাপের ফাইনালেই হবে জমজমাট এল ক্লাসিকো। রোমাঞ্চের অপেক্ষায় দ্বিতীয় সেমিফাইনালের দিকে চোখ থাকবে সবার।

সময়টা ভালোই কাটছে রিয়াল মাদ্রিদের। লা লিগায় শিরোপার দৌঁড়ে অ্যাথলেটিকো মাদ্রিদের পেছনে ছুটছে জিদানের দল। রিয়ালের চেয়ে চার পয়েন্ট সামনে আছে রোজি ব্লাঙ্কো।

লিগের পাশাপাশি স্প্যানিশ সুপার কাপেও ছন্দ ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। অপেক্ষা এখন ফাইনালে ওঠার। সে লক্ষ্যে কোন ঘাটতি রাখতে নারাজ বেনজেমা, ভিনিসিউস, কুর্তোয়ারা।

অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে ইনজুরির কারণে অনিশ্চয়তা আছে লুকা জোভিচ, ড্যানি কারবাহাল, ইডেন হ্যাজার্ড, মারিয়ানো দিয়াজ ও মার্টিন ওলেগার্ডের খেলা নিয়ে। নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না ক্যাসেমিরো।

প্রতিপক্ষ বিলবাও লিগে নিজেদের শেষ ম্যাচে বার্সেলোনার কাছে হেরে তেতে আছে। চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে প্রস্তুত রিয়ালের দীর্ঘদিনের পুরোনো শত্রু বিলবাও।

প্রসঙ্গত, দু’দলের এখন পর্যন্ত ২৩৪ বারের দেখায় ১১৬ ম্যাচে জয় আছে রিয়ালের। ৭৪টি ম্যাচ জিতে পিছিয়ে আছে বিলবাও।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওয়ানডের জন্য টাইগারদের ১৮ জনের দল!

Saiful Islam

নেইমারকে নিয়ে গঞ্জালেজেরে বিস্ফোরক মন্তব্য!

Saiful Islam

রাত জেগে মেয়ের দেখাশুনা করেন সাকিব

Saiful Islam

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ান ওপেনে অনিশ্চিত হয়ে পড়লেন মারে

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

টাইব্রেকারে শ্বাসরুদ্ধকর জয়, ফাইনালে বার্সেলোনা

azad