mopnews আন্তর্জাতিক

‘পাকিস্তানে স্বরাষ্ট্রমন্ত্রীর ঘরেই পানীয়তে ঘুমের ওষুধ দিয়ে আমায় ধর্ষণ করেন’

আন্তর্জাতিক ডেস্ক : এক রহস্যজনক মার্কিন নারীর দাবিতে পাকিস্তানে রাজনৈতিক অচলাবস্থার সৃষ্টি হয়েছে। মার্কিনী ঐ নারীর নাম সিন্থিয়া ডি রিচি, পেশায় তিনি একজন ব্লগার। তিনি প্রাক্তন পাক অভ্যন্তরীণ মন্ত্রী রহমান মালিক এবং পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি ও প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী মখদুম শাহবুদ্দিনের নামে অভিযোগ করেছে।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটটিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ব্লগার সিন্থিয়া দাবি করেছেন মন্ত্রী রহমান মালিক তাকে ২০১১ সালে পানীয়ের সঙ্গে উত্তেজক ওষুধ মিশিয়ে ধর্ষণ করে।

এখানেই শেষ নয়, তার আরও দাবি, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি ও প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী মখদুম শাহবুদ্দিন ইসলামাবাদে প্রেসিডেন্ট হাউসে তার উপর শারীরিক নির্যাতন করে। আসিফ আলি জারদারি ছিলেন তখন প্রেসিডেন্ট।


সিন্থিয়া ডি রিচি নামে এই নারীর অভিযোগের পরে রীতিমতো চাপে বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টি। দলের তরফে ওই নারীর বিরুদ্ধে পাল্টা মামলা করা হয়েছে। তাদের দাবি, ব্লগার সিন্থিয়া মিথ্যে কথা বলছেন।

একটি ফেসবুক পোস্টে সিন্থিয়া জানিয়েছেন, পাকিস্তান তার দ্বিতীয় বাসস্থান। তিনি লিখছেন, ‘আমার কাছে এখনও প্রমাণ রয়েছে। আগামী সপ্তাহে বিস্তারিত তথ্যপ্রমাণ প্রকাশ করব।’

গত সপ্তাহে সিন্থিয়া একটি বই প্রকাশ করেন। বইটির নাম, ‘Indecent Correspondence: Secret sex life of Benazir Bhutto’। বইটিতে বেনজরি ভুট্টো, তাঁর ছেলে বিলাওয়াল ভুট্টো ও দলের প্রবীণ মন্ত্রী শেরি মালিকের ব্যক্তিগত জীবনের নানা গল্প লেখা রয়েছে বইটিতে।

ট্যুইট করে মার্কিনী ওই নারী লেখেন বলেন, এই ঘটনা ২০১১ সালে পাকিস্তানের তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রীর ঘরে ঘটেছিল। ওসামা বিন লাদেনের মৃত্যু সেই সময়েই হয়েছিল। আমি ভেবেছিলাম আমাকে ভিসা দেওয়ার জন্য ডেকেছেন তিনি, কিন্তু আমি যাওয়ার পরেই পানীয়ে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

যতো কুকর্ম সাহেদের

globalgeek

প্রাপ্তবয়স্ক নারী অন্য বাড়িতে স্বাধীনতা ভোগ করা অপরাধ নয়: সৌদি আদালত

mdhmajor

যেভাবে গ্রেফতার হলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

mdhmajor

অবশেষে যে এলাকা থেকে গ্রেফতার হন ‘প্রতারক’ সাহেদ

mdhmajor

করোনায় মৃতদেহ ছুড়ে ফেলা হচ্ছে গঙ্গায়!

Saiful Islam

করোনা জয়ের পর কিডনি দিয়ে ছেলেকে বাঁচালেন বাংলাদেশি মা

Saiful Islam