Views: 45

ক্রিকেট (Cricket) খেলাধুলা

স্বাধীনতা দিবসে শপথ হোক ঘরে থাকার : মাশরাফী

স্পোর্টস ডেস্ক : এবারই প্রথম কোনও আনুষ্ঠানিকতা ছড়াই পালন হচ্ছে স্বাধীনতা দিবস। করোনাভাইরাসের প্রকোপে থমকে গেছে সব আয়োজন। করোনার বিরুদ্ধে লড়াই করতে ঘরে থাকতে বলা হয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পক্ষ থেকে। স্বাধীনতা দিবসে ফেসবুকে বাংলাদেশ দলের সদ্য বিদায়ী অধিনায়ক মাশরাফী আবারও সবাইকে ঘরে অবস্থান করতে বলেছেন।


করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। একই ভাবে স্থগিত হয়ে গেছে বাংলাদেশের সব প্রতিযোগিতামূলক ক্রীড়া আসরও। এমন অবস্থায় সব খেলোয়াড়রাই নিজেদের স্বাস্থ্য সচেতনতায় রয়েছেন ঘরেই। সবাইকে আহ্বান জানাচ্ছেন ঘরে থাকার।

মাশরাফী নিজ ফ্যান পেজে লিখেছেন, ‘২৬শে মার্চ, ১৯৭১: শপথ ছিল ঘর থেকে বের হবার। ২৬শে মার্চ, ২০২০: এবারের শপথ ঘরে থাকার। ঘরে থাকুন, সুস্থ থাকুন।

সংক্রমণ প্রতিরোধে সহায়তা করুন। খেলার স্বাধীনতা যদি আবার ফিরে পেতে চাই, এখন তাহলে উত্তম কিন্তু ঘরে থাকাটাই।

’এর আগে মাশরাফী লেখেন, ‘একটা কথা মনে রাখবেন যে, আপনার ঘরের ক্যাপ্টেন কিন্তু আপনি নিজে। আপনি যদি আপনার ঘরের ক্যাপ্টেন্সি ঠিকমতো করতে পারেন, আমি নিশ্চিত যে এর প্রকোপ কিছুটা হলেও কমাতে পারব। এছাড়া ডিজাস্টার হবার চান্স কিন্তু বেশি।

তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ, আপনারা দয়া করে ঘরে থাকুন। প্লিজ প্লিজ প্লিজ। আপনি নিজে সুরক্ষিত থাকুন, আপনার পরিবারকে সুরক্ষিত রাখুন, আপনার সমাজকে সুরক্ষিত রাখুন। এটা আপনার আমার সবার দায়িত্ব।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৪৪৯ রানের ম্যাচে সর্বোচ্চ রান তাড়া করার রেকর্ড গড়ে রাজস্থানের অবিশ্বাস্য জয়

Shamim Reza

রাজস্থানের সামনে হিমালয় সমান লক্ষ্য দিল পাঞ্জাব

Saiful Islam

ইমরান খানের সঙ্গে বৈঠকে গিয়ে ফাঁসলেন মিসবাহ-আজহার-হাফিজ!

Saiful Islam

নতুন ক্লাবের অভিষেকেই জোড়া গোলে সুয়ারেজের

Sabina Sami

এবারও আইপিএলে রয়েছেন বাংলাদেশের দু’জন

Sabina Sami

খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি

Shamim Reza