Views: 176

বিভাগীয় সংবাদ রাজশাহী

স্বামীকে অচেতন করে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

জুমবাংলা ডেস্ক : বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের মাঝের চর এলাকায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। রোববার দিবাগত রাত ১০টার দিকে ওই গৃহবধূর স্বামীকে অচেতন করে প্রতিবেশী তিনজন জেলে এ ঘটনা ঘটিয়েছে। গৃহবধূর স্বামী চান মিয়াকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পাথরঘাটা থানায় অভিযোগ করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলে ওই গৃহবধূ অভিযোগ করেছেন।

ধর্ষণের শিকার গৃহবধূ জানান, তার স্বামী চান মিয়া পেশায় জেলে। রাত ন’টার দিকে সহযোগী জেলেরা নৌকায় বসে চান মিয়াকে টাইগার নামের কোমল পানীয়’র সাথে চেতনানাশক খাওয়ায়।

স্থানীয়রা অচেতন অবস্থায় তাকে বাড়িতে পৌঁছে দেয়। রাত দশটার দিকে প্রতিবেশী পল্টুর ছেলে সুজন (২৩), সোহরাব প্যাদার ছেলে কামাল (২৬) , সুলতান মোল্লার ছেলে মজনু নামের একজন ঘরে প্রবেশ করে। এসময় কামাল, মজনু ও ইদ্রিসের সহায়তায় সুজন অচেতন স্বামীর সামনেই ওই গৃহবধূকে ধর্ষণ করে।


এসময় তিনি চিৎকার করতে চেষ্টা করলে তার মুখ চেপে ধরে ভয়-ভীতি দেখানো হয়। এসময় সুজনের সহযোগী কামাল ধর্ষণের চেষ্টা করলে ওই গৃহবধূ চিৎকার করে। চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

এদিকে গৃহবধূর স্বামী চান মিয়াকে সোমবার সকালে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গৃহবধূর বাবার বাড়ি তালতলীর লাউপাড়া এলাকায়। দু’বছর আগে মাঝের চরের চান মিয়ার সাথে তার বিয়ে হয়। দম্পতির তিনমাস বয়সী একটি শিশু সন্তান রয়েছে। সোমবার সন্ধ্যায় আদালতে মামলা দায়েরের জন্য আইনজীবীর সহায়তা নিচ্ছেন গৃহবধূ।

এ ঘটনার পর সোমবার দুপুরে চাচার সহযোগীতায় পাথরঘাটা থানায় অভিযোগের জন্য গেলেও পুলিশ মামলা নেয়নি বলে গৃহবধূর অভিযোগ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা মো. শাহাবুদ্দিন মুঠোফোনে জানান, ওই গৃহবধূ ধর্ষণের অভিযোগ করেনি। তিনি মৌখিকভাবে যৌন হয়রানির অভিযোগ করেছেন, আমি তাকে ফোন নম্বর দিয়েছি, যাতে পরবর্তিতে কেউ যৌন হয়রানি করলে পুলিশ সহায়তা দিতে পারে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্ত্রীও!

Saiful Islam

সন্ধ্যা ৭টার পর অভিভাবক ছাড়া শিক্ষার্থীরা বাইরে নয়

Shamim Reza

চিরকুমার মুক্তিযোদ্ধার মেয়ে পরিচয়ে ভাতা উত্তোলন

Saiful Islam

পদ্মায় ধরা পড়ল ১৫ কেজি ওজনের কাতলা

Saiful Islam

সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

Saiful Islam

শিবচর উপজেলা ভূমি অফিসে টাকা লেনদেনের ভিডিও ভাইরাল

Saiful Islam