Views: 153

অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ

স্বামীর চোখের সামনেই গলায় দড়ি দিয়ে স্ত্রীর আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : মানিকগঞ্জের শিবালয়ে স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী ফয়সাল হোসানইন (৩২) কে আটক করেছে পুলিশ। সোমবার (১৬ মার্চ) রাতে শ্বশুর বাড়িতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন গৃহবধূ নুরুন্নাহার বন্যা (২৭)। মঙ্গলবার (১৭ মার্চ) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। আটক ফয়সলা হোসাইন উপজেলার বিরাজপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী ঘিওর উপজেলার শ্রীবাড়ী গ্রামের সামছুল হকের মেয়ে নুরুন্নাহার বন্যাকে প্রায় ১০ বছর আগে ভালোবেসে বিয়ে করেন ফয়সাল। তাদের ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের কয়েক বছর পার হতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। এ নিয়ে একাধিকবার পারিবারিকভাবে শালিস বৈঠক হয়েছে। দাম্পত্য কলহের কারণে সোমবার রাতে শ্বশুর বাড়ির নিজগৃহে ফয়সালের উপস্থিতিতে ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে বন্যা। ওই রাতে স্বামী ও শ্বাশুড়ি বন্যাকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্যার বাবা সামছুল হক জানান, বিয়ের পর থেকেই তার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করত ফয়সাল ও তার পরিবারের সদস্যরা। কয়েকদিন আগে বন্যা তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে বাড়িতে চলে আসে। গত শুক্রবার মেয়েকে নিতে এসে সকলের সামনেই বন্যাকে মারধর করে ফয়সাল। পরে উভয়কে বুঝিয়ে শুনিয়ে স্বামীর সাথে শ্বশুরবাড়িতে পাঠানো হয় বন্যাকে। তিনি আরোও অভিযোগ করেন, ফয়সাল ও তার পরিবারের সদস্যদের অত্যাচার ও প্ররোচনাতেই তার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। একই ঘরে থাকলেও ফয়সাল তাকে রক্ষা করেনি।

শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ করলে স্বামী ফয়সালকে গ্রেফতার ও মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share:



আরও পড়ুন

জামায়াতের সাবেক এমপি শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

mdhmajor

ঈদের দিনে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

Saiful Islam

ঈদের নামাজরত অবস্থায় মসজিদে মুসল্লির মৃত্যু

rony

ঈদের দিন স্ত্রীকে হত্যা করে পালালেন ঘাতক স্বামী

rony

চট্টগ্রামে নতুন ১০৩ জনের দেহে সংক্রমণ, মৃত ১

mdhmajor

ঈদের নামাজ পড়া হলো না কিশোর হৃদয়ের

Shamim Reza