Views: 127

জাতীয়

স্বামীর বিরুদ্ধে সাংবাদিক পারুলের মামলায় অভিযোগপত্র দিয়েছে পুলিশ


জুমবাংলা ডেস্ক: সাংবাদিক সাজিদা ইসলাম পারুলের দায়ের করা নির্যাতন, যৌতুক ও ভ্রূণ হত্যা মামলায় স্বামী সাংবাদিক রেজাউল করিম প্লাবন তার মা-বাবা ও দুই ভাইকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

চলতি বছরের ২রা এপ্রিল যুগান্তরের সাংবাদিক প্লাবনের সাথে সমকালের সাংবাদিক পারুলের বিয়ে হয়। পারুলের অভিযোগ, বিয়ের পর শ্বশুড়বাড়ি যাওয়ার জন্য বললে প্লাবন যৌতুক হিসাবে একটি ফ্ল্যাট দাবি করেন। তাছাড়া একাধিক নারীর সঙ্গে সম্পর্কের বিষয়টি বিয়ের পর জানতে পেরে তার প্রতিবাদ করেছিলেন তিনি।


বিয়ের এক মাসের মাথায় প্লাবন ‘মায়ের অসুস্থতার কথা বলে’ বাড়ি চলে যান। সে সময় তিনিও যেতে চাইলে তাকে মারধর করা হয় এবং তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে পারুল মামলায় অভিযোগ করেছেন।

অন্তঃসত্ত্বা অবস্থায় পারুলকে মারধরের কারণে নানা সমস্যা হওয়ার কথা স্বামীকে জানালেও তিনি তাতে গুরুত্ব দেননি বলে অভিযোগ করেন পারুল।

পরে ৫ই মে স্বামীর বাড়িতে গেলে সেখানে প্লাবনের বাবা-মা ও ভাইয়েরা তাকে মেনে নিতে চাননি। পরে তারা একইভাবে যৌতুক দাবি করেন। এক পর্যায়ে গ্রামের বাড়িতেও প্লাবনের পরিবারে সদস্যরা তাকে মারধর করেন। পরে স্থানীয় সংবাদিকরা তাকে উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

Saiful Islam

চিকিৎসাধীন অবস্থায় হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

globalgeek

ভারতের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্ক প্রয়োজন: সিবিআইআর

Saiful Islam

নিবন্ধনের অনুমোদন পেলো আরও ৫১ অনলাইন নিউজ পোর্টাল

Saiful Islam

সরকার দেশব্যাপী রেল যোগাযোগ আরও সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী

Mohammad Al Amin