স্বামীর বিরুদ্ধে সাংবাদিক পারুলের মামলায় অভিযোগপত্র দিয়েছে পুলিশ

জুমবাংলা ডেস্ক: সাংবাদিক সাজিদা ইসলাম পারুলের দায়ের করা নির্যাতন, যৌতুক ও ভ্রূণ হত্যা মামলায় স্বামী সাংবাদিক রেজাউল করিম প্লাবন তার মা-বাবা ও দুই ভাইকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

চলতি বছরের ২রা এপ্রিল যুগান্তরের সাংবাদিক প্লাবনের সাথে সমকালের সাংবাদিক পারুলের বিয়ে হয়। পারুলের অভিযোগ, বিয়ের পর শ্বশুড়বাড়ি যাওয়ার জন্য বললে প্লাবন যৌতুক হিসাবে একটি ফ্ল্যাট দাবি করেন। তাছাড়া একাধিক নারীর সঙ্গে সম্পর্কের বিষয়টি বিয়ের পর জানতে পেরে তার প্রতিবাদ করেছিলেন তিনি।

বিয়ের এক মাসের মাথায় প্লাবন ‘মায়ের অসুস্থতার কথা বলে’ বাড়ি চলে যান। সে সময় তিনিও যেতে চাইলে তাকে মারধর করা হয় এবং তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে পারুল মামলায় অভিযোগ করেছেন।

অন্তঃসত্ত্বা অবস্থায় পারুলকে মারধরের কারণে নানা সমস্যা হওয়ার কথা স্বামীকে জানালেও তিনি তাতে গুরুত্ব দেননি বলে অভিযোগ করেন পারুল।

পরে ৫ই মে স্বামীর বাড়িতে গেলে সেখানে প্লাবনের বাবা-মা ও ভাইয়েরা তাকে মেনে নিতে চাননি। পরে তারা একইভাবে যৌতুক দাবি করেন। এক পর্যায়ে গ্রামের বাড়িতেও প্লাবনের পরিবারে সদস্যরা তাকে মারধর করেন। পরে স্থানীয় সংবাদিকরা তাকে উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যান।


জুমবাংলানিউজ/এসওআর