Views: 2569

বিনোদন

স্বামীর সঙ্গে বিচ্ছেদ, মুখ খুললেন মাহি

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহী। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর সিনেমা, প্রেম, বিয়ে নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হলেও এবার ভিন্ন এক কারণে আলোচনায় আসলেন।


সম্প্রতি মাহির ফেসবুকে প্রেমময় স্ট্যাটাস নিয়ে আলোচনার সূত্রপাত। তার এমন স্ট্যাটাস দেখে অনেকেই কৌতুহলী হয়ে উঠেন, স্বামী অপুর সঙ্গে মাহির সংসার কি তবে ভেঙ্গেই গেল?

বিচ্ছেদ প্রসঙ্গে মাহী বলেন, আমার যখন মন খারাপ থাকে তখন প্রেমময় এসব স্ট্যাটাস দেই৷ আমার যখন অনেক রাগ হয় তখন আসলে মনে থাকে না যে আমি কে, আমাকে অনেকেই দেখছেন ফেসবুকে। আমি কিছু লিখল সেগুলো কন্ট্রোভার্সি তৈরি করতে পারে। জাস্ট নিজের রাগ এড়ানোর জন্য এসব স্ট্যাটাস দেই।

দাম্পত্য জীবন নিয়ে তিনি বলেন, অপুর সঙ্গে আমি অনেক রাগ করি৷ ওকে তো ২৪ ঘণ্টায় আমি ২৭ বার ছেড়ে দেই। সমস্যাটা হলো ও রাগ করে না। তর্ক করে না।

উল্লেখ্য, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপু নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন মাহিয়া মাহি। দু’জন মিলে বেশ উপভোগ্য দাম্পত্য জীবন রচনা করে চলেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার জ্যাকুলিনের অর্ধনগ্ন ছবি ভাইরাল

Saiful Islam

বিয়ের পর নাম পরিবর্তন করলেন অভিনেত্রী সানা খান

Saiful Islam

যে কারণে বিবাহবিচ্ছেদের পর আর বিয়ে করেননি শ্রীলেখা

Saiful Islam

জটিল রোগে আক্রান্ত বাহুবলী’র বল্লালদেব

Shamim Reza

টিকটকে সবচেয়ে বেশি ফলোয়ার, কে এই তরুণী

Shamim Reza

নতুন বিড়ম্বনায় পড়েছেন শাকিব খান

Shamim Reza