Views: 216

বিনোদন

স্বামী বিদেশ, মৌমিতার ‘নিচতলার ভাড়াটিয়া’ মারজুক রাসেল


বিনোদন ডেস্ক : ডালিউডের এই সময়ের দর্শকপ্রিয় চিত্রনায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রে অভিনয় ছাড়াও তিনি ইদানীং নিয়মিত নাটকে অভিনয় করছেন। সম্প্রতি ‘নিচতলার ভাড়াটিয়া’ নামে একটি নাটকে অভিনয় করেছেন মৌমিতা। এটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ।

নাটকটিতে মৌমিতাকে বাড়িওয়ালার চরিত্রে দেখা যাবে। তিনি বাড়ির নিচতলা ভাড়া দেন একজনকে। যাকে নিয়ে নাটকের গল্পে নতুন মোড় আসে। কিন্তু সেই ভাড়াটিয়া কে?


বিষয়টি ব্যাখ্যা করে মৌমিতা মৌ বলেন- নাটকটির গল্পে আমি একজন বাড়িওয়ালা। স্বামী বিদেশে থাকে। শাশুড়ি আর কাজের লোকদের নিয়ে থাকি। বাসার নিচতলা ভাড়া দিই মারজুক রাসেলকে। ধীরে ধীরে মারজুক রাসেলের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। একসঙ্গে ঘোরাঘুরি থেকে শুরু করে, বাড়ির বাজার পর্যন্ত করে দেন মারজুক রাসেল। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

তিনি আরো বলেন, পুরো নাটকজুড়ে কমেডি পাবেন দর্শক। প্রথমে কাজটি করতে আগ্রহী ছিলাম না। পরে দেখলাম ফানি একটি গল্পের নাটক। কাজ করে খুব ইনজয় করেছি।

সম্প্রতি রাজধানীর পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। নাটকটিতে মৌমিতার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন রেশমি। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পর্ন তারকা নয়, যা হতে চেয়েছিলেন সানি লিওন

Saiful Islam

মুক্তার তৈরি অন্তর্বাস পরে ভাইরাল নোরা ফাতেহি

Saiful Islam

নায়িকা হয়ে বলিউডে আসছেন ক্যাটরিনার বোন

Shamim Reza

ছাড়পত্র না পাওয়া ইউটিউবে উন্মুক্ত হল ‘জলঘড়ি’

Shamim Reza

সত্যিই কি বিয়েটা সেরে ফেললেন উর্বশী?

Shamim Reza

সুখবর দিলেন নায়িকা বুবলী

Shamim Reza