বিনোদন

স্বামী বিরাটকে খুশি রাখতে যা করেন আনুশকা

image-121733-1544695082বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নায়িকা অনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির বিবাহিত জীবন কাটছে বেশ। সুযোগ পেলেই একসঙ্গে প্রচুর সময় কাটান তারা। আর ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের নানা মুহূর্তের ছবি ও ভিডিও।

বিয়ের পর এই জুটি কোথায় যাচ্ছেন? কী করছেন? এমন নানা বিষয়ের প্রতি তাদের ভক্তদের আগ্রহ একটুখানি বেশিই। তাই তারাও নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন।

এবার বিরাটকে নিয়ে এক মজার তথ্য জানালেন আনুশকা শর্মা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে আনুশকা বলেন, ‘আমি যখন বিরাটের পোশাক পরে ফেলি তখন সে ভীষণ খুশি হয়। তাই প্রায়ই বিরাটের বিভিন্ন জিনিস ব্যবহার করি। কারণ ভারতীয় দলের ক্যাপ্টেন এটা উপভোগ করেন!’

চুটিয়ে প্রেম করেছেন কয়েক বছর। এরপর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এরপর থেকে স্বামীর সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে খেলা দেখতে যান বলিউড তারকা আনুশকাও।

সব মিলিয়ে দুজনের সময়টা বেশ ভালোই কাটছে। আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেও বোঝা যায় এই দুই তারকার ভালোবাসার রসায়ন।



জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

Adblocker detected! দয়া করে নিচের লেখাটি পড়ুন

আপনি অ্যাডব্লকার প্লাস বা অন্য কোনও অ্যাডব্লকিং সফ্টওয়্যার ব্যবহার করছেন যা নিউজটি সম্পূর্ণরূপে লোড হতে বাধা দিচ্ছে।

আমাদের সাইটে কোনও ক্ষতিকর ব্যানার, ফ্ল্যাশ, অ্যানিমেশন, অযথা শব্দ বা পপআপ বিজ্ঞাপন নেই। আমরা বিরক্তিকর কোন বিজ্ঞাপন সাইটে রাখি নাই।

সাইটটি পরিচালনা করতে আমাদের অর্থের প্রয়োজন এবং এই অর্থ আমাদের অনলাইন বিজ্ঞাপন থেকে আসে।

দয়া করে অ্যাডব্লকিং সফ্টওয়্যারে  zoombangla.com হোয়াইটলিস্ট অথবা অ্যাডব্লকার ডিজেবল করুন।

×