বিনোদন

স্বামী বিরাটকে খুশি রাখতে যা করেন আনুশকা


image-121733-1544695082বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নায়িকা অনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির বিবাহিত জীবন কাটছে বেশ। সুযোগ পেলেই একসঙ্গে প্রচুর সময় কাটান তারা। আর ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের নানা মুহূর্তের ছবি ও ভিডিও।


বিয়ের পর এই জুটি কোথায় যাচ্ছেন? কী করছেন? এমন নানা বিষয়ের প্রতি তাদের ভক্তদের আগ্রহ একটুখানি বেশিই। তাই তারাও নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন।

এবার বিরাটকে নিয়ে এক মজার তথ্য জানালেন আনুশকা শর্মা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে আনুশকা বলেন, ‘আমি যখন বিরাটের পোশাক পরে ফেলি তখন সে ভীষণ খুশি হয়। তাই প্রায়ই বিরাটের বিভিন্ন জিনিস ব্যবহার করি। কারণ ভারতীয় দলের ক্যাপ্টেন এটা উপভোগ করেন!’

চুটিয়ে প্রেম করেছেন কয়েক বছর। এরপর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এরপর থেকে স্বামীর সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে খেলা দেখতে যান বলিউড তারকা আনুশকাও।

সব মিলিয়ে দুজনের সময়টা বেশ ভালোই কাটছে। আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেও বোঝা যায় এই দুই তারকার ভালোবাসার রসায়ন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

এবার যেখানে প্লাস্টিক সার্জারি করালেন সানাই

Shamim Reza

নিজের স্ত্রীকে নিয়ে ভিডিও বানালেন নোবেল

Saiful Islam

মিথিলার প্ল্যান মত কিছুই হচ্ছে না

Shamim Reza

নওয়াজের কাছে আলিশান ফ্ল্যাট ও ৩০ কোটি রুপি দাবি আলিয়ার

Shamim Reza

ব্যক্তিগত ছবি প্রকাশ করে সমালোচনার মুখে

Shamim Reza

লকডাউনে আটকা পড়েছে সৃজিতের প্রথম জামাইষষ্ঠী

Shamim Reza