Views: 189

বিনোদন

স্বামী রেখে অন্য পুরুষে আসক্ত শ্রীলেখা


বিনোদন ডেস্ক : ওপার বাংলার অভিনেত্রী শ্রীলেখা মিত্র পরকীয়ায় মজেছেন! মাত্র ‘১২ সেকেন্ড’ এর মধ্যেই সম্পর্কের রসায়নে বদল ঘটেছে। তারপর আবার ঠিকই স্বামীর কাছেই ফিরে এলেন তিনি। না, এটি বাস্তবের কোন ঘটনা নয়, একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনি।

অংশুমান বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘১২ সেকেন্ড’। যেখানে আবারও শ্রীলেখা ও শিলাজিৎকে জুটি বাঁধতে দেখা গিয়েছে। ওই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্ন। সামান্য সময়ের মধ্যে শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রী সৃজিতার মন মজেছে পরকীয়ায়। তিনি অন্য পুরুষে আসক্ত।


স্ত্রী সৃজিতার চরিত্রেই দেখা গিয়েছে শ্রীলেখাকে। ছেলে আবার মাদকাসক্ত। কোকেন ছাড়া তার চলে না। মেয়ে একটি সম্পর্কে জড়িয়েছে। তার ভালবাসার মানুষের সঙ্গে বয়সের ব্যবধান অনেক। পাশাপাশি মেয়ের মনের মানুষ আবার বিবাহিত। সব মিলিয়ে যেন জীবনে ‘ঝড়’ বয়ে যায় শিলাজিতের। তবে সেই ‘ঝড়’ তছনছ করতে পারেনি কিছুই। কারণ, যা ঘটেছে তা পুরোটাই স্বপ্ন ছিল। লকডাউনে মানুষ তার জীবনের সমস্ত দিক খুব ভালভাবে বুঝতে পেরেছে তাই এই স্বল্পদৈর্ঘ্যের ছবি করার সিদ্ধান্ত বলেই জানান অংশুমান।

ছবির চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। গানের দায়িত্বে রয়েছেন রুদ্র সরকার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিলীপ কুমার যেভাবে হলেন এ আর রহমান

Saiful Islam

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন

Saiful Islam

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত

Saiful Islam

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam