Views: 1062

জাতীয়

স্বাস্থ্যের সেই গাড়ি চালক আব্দুল মালেক বরখাস্ত

জুমবাংলা ডেস্ক : স্বাস্থ্য অধিদফতরের পরিবহন পুলের গাড়িচালক আব্দুল মালেক ওরফে বাদলকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। তিনি জানান, বিভিন্ন অপরাধে জড়িত থাকার কারণে গাড়িচালক আব্দুল মালেককে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

এর আগে, অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় দুই মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক আব্দুল মালেক ওরফে ড্রাইভার মালেকের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় তুরাগ থানার করা পৃথক ২ মামলায় তার সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।


উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে রোববার সকালে রাজধানীর কামারপাড়া এলাকা থেকে অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অপরাধে আব্দুল মালেককে গ্রেফতার করে র‍্যাব।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইলফোন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, অবৈধ অস্ত্র, জালনোটের ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন মালেক। সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের তৃতীয় শ্রেণির কর্মচারী ড্রাইভার মালেকের ঢাকার বিভিন্ন স্থানে একাধিক বিলাসবহুল বাড়ি, গাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে বলে জানতে পেরেছে র‌্যাব। জাল টাকার ব্যবসা ছাড়াও তিনি এলাকায় চাঁদাবাজিতে জড়িত। শুধু তাই নয়, গ্রেফতারের পর বিভিন্ন ব্যাংকে নামে-বেনামে বিপুল পরিমাণ অর্থ গচ্ছিত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ওয়ালটন কারখানা পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব: সচিব জিয়াউল হাসান

mdhmajor

বনানীতে বহুতলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে দুটি ইউনিট

Shamim Reza

রাজধানীর বনানীতে প্রিয়াঙ্গণ ভবনে অগ্নিকাণ্ড

Saiful Islam

দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলের পদত্যাগপত্র গৃহীত

Saiful Islam

রুটিন মাফিক প্রতি রাতে বলাৎকার করেন নাছির হুজুর

Shamim Reza

পোল্যান্ডে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত লায়লা হোসেন

mdhmajor