Views: 84

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা: কারাগারে ১


জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলার অন্যতম আসামি সাকিব আহমেদ রেজাকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে রেজাকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার (২৭ নভেম্বর) সিলেট দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।


ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলার অন্যতম আসামি সাকিব আহমেদ রেজা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গত ১৭ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গত ১৯ অক্টোবর ১৪ জনের নাম উল্লেখসহ মোট ২২ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা করেন নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের পরিকল্পনায় আসামিরা এ হত্যাকাণ্ড ঘটান। ২০১৭ সালের ৫ এপ্রিল সৈয়দ রফিকুল ইসলামের বিরুদ্ধে থানায় জিডি করেছিলেন নিহত মাসুদুর রহমান শুভ্র।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্ত্রীকে ঘরে ‘আটকে রেখে’ কলেজশিক্ষকের আত্মহত্যা

Shamim Reza

মুন্সীগঞ্জে স্বেচ্ছাশ্রমে নির্মিত সেতুতে এলাকাবাসীর স্বস্তি

azad

চিরকুট লিখে চুরি হচ্ছে মিটার

rony

সপ্তাহের মাঝামাঝি সারাদেশে বাড়তে পারে শীত

azad

অসামাজিক কার্যকলাপের দায়ে আবাসিক হোটেল থেকে ৫২ নারী-পুরুষ আটক

rony

গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ভাইরাল করলো আওয়ামী লীগের দুই নেতা

rony