Views: 22

ক্রিকেট (Cricket) খেলাধুলা

স্মিথকে টপকে শীর্ষে কোহলি

স্পোর্টস ডেস্ক: আইসিসি টেস্ট ব্যাটসম্যানের টেস্ট র্যাং কিংয়ে আবারও শীর্ষস্থানে ফিরলেন বিরাট কোহলি। ভারতের অধিনায়ক পেছনে ফেললেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভ স্মিথকে।

বল টেম্পারিং কেলেঙ্কারির পর ক্রিকেটে ফিরে অ্যাশেজ সিরিজে অসাধারণ পারফরম্যান্স করে কোহলিকে টপকে গিয়েছিলেন স্মিথ। ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করে (কলকাতা টেস্টে) আবারও স্মিথকে পেছনে ফেলেছেন কোহলি।


শীর্ষে থাকা কোহলির বর্তমান রেটিং পয়েন্ট ৯২৮। দুইয়ে থাকা স্মিথের রেটিং পয়েন্ট ৯২৩। এই তালিকার তিন নম্বরে আছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন (৮৭৭ রেটিং পয়েন্ট)।

অন্যদিকে,চার নম্বরে আছেন, ভারতের টেস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (৭৯১)। পাঁচ নম্বরে আছেন, অস্ট্রেলিয়ার দানবী ওপেনার ডেভিড ওয়ার্নার। ৬ নম্বর অবস্থানে ভারতীয় আরেক ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে।

আইসিসি’র করা ব্যাটসম্যানদের নতুন টেস্ট র্যাং কিংয়ে ৭,৮,৯ ও ১০ নম্বর অবস্থানে আছেন, ইংল্যান্ড অধিনায়ক জো রুট, অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান মার্নাস ল্যাবুশেইন, নিউজিল্যান্ডের হেনরি নিকোলস ও শ্রীলংকার অধিনায়ক দিমুথ করুনারত্নে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

গেইল ঝড়ে টানা পঞ্চম জয়, প্লে-অফের দ্বারপ্রান্তে পাঞ্জাব

Saiful Islam

লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিলেন রাসেল-ডু প্লেসি

Mohammad Al Amin

রোহিত শর্মাকে বাদ দিয়ে ভারতীয় দল ঘোষণা

Saiful Islam

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে যুবাদের ক্যাম্প

Mohammad Al Amin

অস্ট্রেলিয়া সফরে দল ঘোষণা করেছে ভারত, টেস্ট দলে ফিরলেন রাহুল

Mohammad Al Amin

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন হ্যাজার্ড

Mohammad Al Amin