Views: 837

বিভাগীয় সংবাদ রংপুর

সৎ মাকে ধর্ষণের চেষ্টা, ছেলে আটক


জুমবাংলা ডেস্ক : কুড়িগ্রামের ফুলবাড়ীতে সৎ মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মিজানুর রহমান (২৩) নামে এক যুবক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। ‌সোমবার (১৯ অক্টোবর) দুপু‌রে ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করার প্রেক্ষিতে সন্ধ্যায় অভিযান চালিয়ে মিজানুরকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতা সেই মা জানান, নয় বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তাকে বিয়ে করেন মিজানুরের পিতা ছোবেদ আলী। তাদের ঘরে ৬ বছরের একটি কন্যা সন্তান আছে। এর মধ্যে সতীনের মাদকাসক্ত ছেলে মিজানুরের কুনজর পড়ে তার উপর। এর আগেও কয়েকবার সে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। শনিবার রাতে খাওয়া দাওয়া শেষে সন্তানসহ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন তিনি। এ সময় স্বামী ছোবেদ আলী বাড়ী থেকে একটু দুরে টংয়ের পাড়ে হাওয়া খেতে যান।


তিনি আরও জানান, বাড়ীতে কেউ না থাকার সুবাদে মিজানুর ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির এক পর্যায়ে পাশে ঘুমিয়ে থাকা শিশু কন্যাও জেগে উঠে। পরে মা-মেয়ের চিৎকারে এলাকাবাসী দৌড়ে এসে মিজানুরকে হাতেনাতে আটক করে। সতীনের ছেলে কর্তৃক ধর্ষণের চেষ্টার শিকার হওয়ায় ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে ধর্ষণের চেষ্টাকারী যুবক একই বাড়ীতে বসবাস করায় আবারও ধর্ষণের শিকার হওয়ার আশঙ্কা করছেন ওই নারী।

স্থানীয় মকবুল হোসেন, মোফাজ্জল হোসেন ও মনিরুজ্জামান জানান, মিজানুর নিয়মিত গাঁজা সেবন করে। নেশাগ্রস্ত হয়ে সে বার বার সৎ মার উপর নির্যাতন চালায়। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, অভিযুক্ত মিজানুরের বিরুদ্ধে তার সৎ মা বাদী হয়ে থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে এবং অভিযুক্ত আসামিকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যত্রতত্র ঔষধ বিক্রি বন্ধ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে: ঔষধ প্রশাসনের ডিজি

mdhmajor

এক ঘুমেই ভম্বলের সাত দিন পার

Shamim Reza

দুই দিন পর বাড়ি ফিরতে পারলো ধর্ষণের শিকার স্কুলছাত্রী

rony

ব্যতিক্রমী রায় দণ্ডিত, ৪ আসামি করবেন সেবামূলক কাজ

Shamim Reza

‘ক্রাইম পেট্রল’ দেখে কৌশল শিখে পরিবারের ৪ জনকে খুন

Shamim Reza

চাল আত্মসাতের অভিযোগে কুষ্টিয়ায় চেয়ারম্যান কারাগারে

azad