Views: 144

বিনোদন

সৎ মেয়েকে সঙ্গে নিয়েই হানিমুনে দিয়া মির্জা!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দিয়া মির্জা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন গত ১৫ ফেব্রুয়ারি। পরিবারের সম্মতি ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। সাদামাটাভাবেই বিয়ের আয়োজন সেরেছিলেন দিয়া।

বিয়ের পর স্বামীর সঙ্গে হানিমুনে গিয়েছেন ৩৯ বছর বয়সী এ অভিনেত্রী। মালদ্বীপে মধুচন্দিমা করছেন তারা। সেখানের একাধিক ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

শেয়ার করা ছবিতে সাদা পোশাকের সঙ্গে মাথায় গ্রীষ্মের টুপি পরা দেখা গেছে তাকে। শেয়ার করা ছবির ক্যাপশন থেকে জানা গেছে, তপ্ত রোদে নির্জন দ্বীপে দারুণ সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী। তার সেই ছবি তুলেছেন স্বামী বৈভব রেখি।

শেয়ার একটি ছবিতে চোখ আটকে গেছে নেটিজেনদের। সেখানে দেখা গেছে সৎ মেয়ে সামাইরার সঙ্গেও পোজ দিয়ে দাঁড়িয়ে আছেন দিয়া। ছবির কমেন্টস বক্সে অনেকেই ইতিবাচক মন্তব্য করেছেন। সৎ মেয়ে নিয়ে মধুচন্দ্রিমা যাওয়ার বিষয়টি ভালো ভাবেই নিয়েছেন তারা। ফলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মোহসিনের মৃত্যু

mdhmajor

ওয়াসিম আঙ্কেল ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক: শাকিব খান

mdhmajor

চলে গেলেন ঢাকাই সিনেমার ‘সুপারস্টার’ ওয়াসিম

mdhmajor

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক আর নেই

Saiful Islam

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony