Views: 6

asndpost

সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ নিহত ২


জুমবাংলা ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের নসিম উদ্দিনের ছেলে এবং পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৫৫) এবং শ্রীপুর পৌর এলাকার মৃত আব্দুস সামাদ মিয়ার স্ত্রী মোর্শেদা আক্তার (৭৫)।

সোমবার বিকেলে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজারে বিল্লাল হোসেন (৫৫) ও শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় নিহত হয়।


মাওনা হাইওয়ে থানার ওসি এআরএম আল-মামুন বাংলাদেশ জার্নালকে জানান, সোমবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ইউটার্ন নেয়ার সময় মোটরসাইকেল আরোহী বিল্লাল হোসেনকে (৫৫) পেছন থেকে সিমেন্টবাহী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে মহাসড়কের মাওনা চৌরাস্তার মোহা সিএনজি পাম্প এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল মোর্শেদা আক্তার নামের পথচারীকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ঘাতক ট্রাক ও মোটরসাইকেল আটক করা হলেও চালক পালিয়ে গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রীর মায়ের রিট

Shamim Reza

স্ত্রী বাবার বাড়ি, এই সুযোগে প্রতিবন্ধী শ্যালিকাকে তুলে এনে ধর্ষণ!

Shamim Reza

দিহানের ডিএনএ পরীক্ষা করা হবে

Shamim Reza

ইন্দোনেশিয়ার বিধ্বস্ত বিমানের ব্ল্যাক বক্সের সন্ধান, জানা যাবে দুর্ঘটনার মূল রহস্য

Shamim Reza

দিহানের বাসায় চাদরের কিছু অংশ এবং কুশানটি সম্পূর্ণ রক্তে ভেজা ছিল

Shamim Reza

বাতিল হলো বঙ্গবন্ধুর খুনিসহ ৫২ জনের মুক্তিযোদ্ধা সনদ

Shamim Reza