Views: 313

বিনোদন

হট প‍্যান্টে ‘সেক্সিয়েস্ট সাংসদ’ নুসরাত

বিনোদন ডেস্ক : একের পর এক নতুন নতুন চমক দিয়েই চলেছেন তৃণমূল সাংসদ এবং অভিনেত্রী নুসরাত জাহান। ফিল্মি কিংবা রাজনৈতিক, সব ক্যারিয়ার সামলে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদেরও মন জয় করে চলেছেন তিনি। নতুন নতুন ফটোশুট আর ভিডিওতে নজর কাড়ছেন অভিনেত্রী।


আর এই সব কিছুর মধ‍্যেই স্পষ্ট হচ্ছে নুসরতের ফ‍্যাশন সেন্স। সে সাংসদের কোনো কর্তব‍্য পালনেই হোক বা নয়া ছবির জন্য শুটে, পোশাকের দিক দিয়ে নুসরাতের ফ‍্যাশন চয়েস যে রীতিমতো প্রশংসার যোগ‍্য তা স্বীকার করতেই হয়।

সম্প্রতি একটি নতুন ফটোশুটের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন নুসরাত। লাল হট প‍্যান্ট, লাল হুডি ও কালো ক্রপ টপে বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। পরপর বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নেটিজেনরাও বেশ প্রশংসা করছেন নুসরতের ফ‍্যাশন চয়েসের। কয়েকজনের বক্তব‍্য, তিনি সবথেকে সেক্সি সাংসদ।

এর আগেও একবার বোল্ড লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। ছোট্ট কালো ক্রপ টপ, তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে নীল রঙের অন্তর্বাস। সঙ্গে বেইজ প‍্যান্ট। এমনই মোহময়ী অবতারে ধরা দিয়েছেন নুসরাত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আবারও সেন্টমার্টিনকে নিজেদের মানচিত্রভুক্ত করেছে মিয়ানমার!

Sabina Sami

পূজামণ্ডপে অঞ্জলি দিয়ে কলকাতায় আদালত অবমাননার মারপ্যাঁচে মিথিলা!

Sabina Sami

জন্মদিনে ময়ূরের বেশে হাজির পরী

Sabina Sami

ময়ূর বেশে জন্মদিনের অনুষ্ঠানে জ্যোতি ছড়ালেন পরীমনি

Saiful Islam

গ্রেফতার হচ্ছেন কঙ্গনা

Shamim Reza

স্বামীর সঙ্গে বিচ্ছেদ, মুখ খুললেন মাহি

Saiful Islam