Views: 493

বিভাগীয় সংবাদ

হঠাৎ কেন্দ্রে ককটেল বিস্ফোরণ


জুমবাংলা ডেস্ক: পৌর নির্বাচনকে কেন্দ্র করে ফেনীর দাগনভূঞায় একটি কেন্দ্রে দুটি ককটেল বিস্ফোরণ হয়েছে। এতে এক আনসার সদস্য আহত হয়েছেন। এদিকে পাবনার ঈশ্বরদী পৌর নির্বাচনে বিএনপি মেয়রপ্রার্থীকে মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

পাবনার ঈশ্বরদী পৌর নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম নয়ন কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন।


এদিকে ফেনীর দাগনভূঞা পৌর নির্বাচনে ককটেল বিস্ফোরণের ঘটনায় পুলিশ জানায়, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছিল। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হঠাৎ পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। এ সময় ওই কেন্দ্রে দায়িত্বে থাকা আনসার সদস্য আরিফুল আহত হন। এতে ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনার পরপরই দুই কাউন্সিলর প্রার্থীর লোকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এতে দুজন আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সদস্য সাইফুল বলেন, ভবনের পেছন থেকে দুটি ককটেল ছোড়া হয়েছে। সঙ্গে সঙ্গেই আমরা চতুর্দিকে ছড়িয়ে পড়ি। তবে তাদের আটক করা সম্ভব হয়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam