Views: 76

আন্তর্জাতিক

হঠাৎ জেগে উঠলো মর্গের লাশ, অতঃপর….



আন্তর্জাতিক ডেস্ক: এক-আধদিন নয়, টানা তিন দিন ধরে মর্গে পড়ে রইলেন এক অসুস্থ ব্যক্তি। হেলদোল ছিল না কারোই। মর্গে যে খাটের উপর শুইয়ে রাখা হয়েছিল তাকে, সেখান থেকে আচমকাই নিচে পড়ে যান তিনি।

তখন জ্ঞান ফেরে মর্গের কর্মীদের। রাতারাতি মর্গের বাইরে বের করে আনা হয় তাকে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের আসামের তিনসুকিয়ার একটি বেসরকারি হাসপাতালে।


জানা গেছে, গত বুধবার আরপিএফ মোহাম্মদ হোসেন নামের ওই রোগীকে তিনসুকিয়ার লোকপ্রিয় গোপীনাথ বরদলৈ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অসুস্থ ঐ রোগী তখন বেহুশ ছিল। হাসাপাতালের ডাক্তাররা তার চিকিৎসা করেছিলেন কিনা জানা যায়নি।

তবে মৃ’ত ভেবে সে দিনই মর্গে নিয়ে যাওয়া হয় তাকে। হঠাৎ ঐ রোগী জীবিত বুঝতে পেরেই তড়িঘড়ি তাকে নিয়ে আসা হয় হাসপাতালের ওয়ার্ডে। ততক্ষণে অবশ্য বিষয়টি জানাজানি হয়ে যাওয়ায় হাসাপাতালের সামনে তুমুল বিক্ষোভ শুরু করেন অন্য রোগীর আত্মীয়রা।

তাদের সঙ্গে যোগ দেন স্থানীয় মানুষজন। ভুল বুঝতে পেরে অবশ্য সঙ্গে সঙ্গে ক্ষমা চেয়ে নেয় হাসপাতাল কর্তৃপক্ষ এবং রোগী মোহাম্মদ হোসেনের চিকিৎসায় বাড়তি তদারকির কথা জানায়। সূত্র : দ্য ওয়াল


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাত মুসলিম দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা বাতিল করবেন বাইডেন

Saiful Islam

১১ মিলিয়ন অভিবাসীকে নাগরিকত্ব দেবেন বাইডেন

Saiful Islam

সন্তান জন্ম দেয়ার আগেই সৎছেলেকে বিয়ে সেই রাশিয়ান ব্লগারের

Shamim Reza

রাম মন্দির নির্মানে মুসলিমদের এগিয়ে আসা নিয়ে তসলিমা নাসরিনের মন্তব্যে শোরগোল

Saiful Islam

ভয়ঙ্করভাবে জেগে উঠেছে ইন্দোনেশিয়ার আগ্নেয়গিরি

Saiful Islam

হোয়াইট হাউজে বাইডেন: বাংলাদেশের জন্য সুযোগ নাকি প্রতিবন্ধক

mdhmajor