Views: 58

বিনোদন

হঠাৎ তুরস্কে আমির খান

বিনোদন ডেস্ক : করোনার প্রকোপে সারা বিশ্বের সিনেমার শুটিং, মুক্তি সবকিছুতেই অদলবদল চলছে। এই স্রোতে বাধ্য হয়ে গা ভাসালেন আমির খান।

বেশ কিছুদিন ধরে মিস্টার পারফেকশনিস্টের পরের ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আলোচনা হচ্ছে। করোনার কারণে সিনেমাটির শুটিং শিডিউল স্থগিত হয়। এবার বাকি কাজ শেষ করতে আচমকা তুরস্কে গেলেন আমির খান।

হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেকটি নিয়ে আমিরের অনেক স্বপ্ন। তাই করোনা পরিস্থিতি অগ্রাহ্য করেই ‘লাল সিং চাড্ডা’র শুট শুরু করতে চলেছেন ৫৫ বছরের অভিনেতা।

আমিরের ফ্যান ক্লাব পেজগুলো সকাল থেকে তার তুরস্কে পাড়ি দেওয়ার ছবি পোস্ট করে চলেছে। কাঁচা পাকা চুলের নায়কের মুখে হাসি, হাতে বড় বালিশ।


ছবিটির মুক্তির কথা ছিল সামনের বড়দিনে। সেই মতো আমির ভক্তরা ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। কিন্তু নতুন খবর হলো, সিনেমাটি বরাবর এক বছর পিছিয়ে মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে। আমির ও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ছবি মুক্তির ক্ষেত্রে বড়দিন আমিরের কাছে খুব গুরুত্বপূর্ণ সময়। ‘থ্রি-ইডিয়টস’ থেকে ‘পিকে’ সব বড়দিনে মুক্তি পাওয়া সফল ছবি।

সেই কথা মাথায় রেখে ভায়াকমের প্রযোজনায় নতুন ছবির ক্ষেত্রেও আমির কোনো ঝুঁকি নিতে চাননি। ছবি মুক্তির ব্যাপারে এক বছরের জন্য অপেক্ষায় রাজি তিনি।

এ দিকে গত সপ্তাহে অক্ষয় কুমারও ‘বেল বটম’ ছবির শুটিং করতে লন্ডন গেছেন। ইউনিটের কলাকুশলী, কর্মীরা ছাড়াও সঙ্গে গিয়েছেন স্ত্রী টুইঙ্কেল খান্না, দুই ছেলেমেয়ে আরভ ও নিতারা। লকডাউনের জেরে কয়েক মাস শুট বন্ধ থাকার পর বলিউডের এই দুটি ছবির আন্তর্জাতিক লোকেশনে শুট চালু হলো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল

Saiful Islam

নায়কেরা কি ধোয়া তুলসীপাতা, প্রশ্ন মিমির

Shamim Reza

‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’

Saiful Islam

সুশান্ত সিং রাজপুতকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে : পারিবারিক আইনজীবী

Sabina Sami

আজ নায়ক জাফর ইকবালের জন্মদিন

globalgeek

আপনার মন্তব্য খুবই আপত্তিকর, গাভাস্কারকে আনুশকা

Shamim Reza