Views: 389

বিনোদন

হঠাৎ দুবাই যাচ্ছেন কেন শ্রাবন্তী-শান্ত


বিনোদন ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বাংলাদেশেও তার বেশ জনপ্রিয়তা রয়েছে। এরই মধ্যে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ঢাকাই চলচ্চিত্রের উঠতি চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেন শ্রাবন্তী।

এদিকে আগামী ১ নভেম্বর শ্রাবন্তী-শান্ত দুবাই যাচ্ছেন। ভিসা ও টিকিটও কেটে ফেলেছেন তারা। কিন্তু হঠাৎ তারা কেন দুবাই যাচ্ছেন?


এ প্রশ্নের উত্তর জানতে যোগাযোগ করা হয় শান্ত খানের সঙ্গে। শান্ত খান রাইজিংবিডিকে বলেন, ‘করোনা মহামারির কারণে দীর্ঘদিন চলচ্চিত্রের সব কার্যক্রম বন্ধ ছিল। সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে এই সিনেমার শুটিং সম্পন্ন করেছি। একটি রোমান্টিক গানের শুটিং বাকি আছে। বিমান চলাচল বন্ধ থাকায় দুবাই গিয়ে শুটিং করা সম্ভব হয়নি। এখন বিমান চলাচল স্বাভাবিক। তাই আগামী ১ নভেম্বর দুবাই যাচ্ছি। সেখানে রোমান্টিক এই গানের শুটিং হবে।’

গত বছর শুরু হয় ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী-শান্ত। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমা গত রোজার ঈদে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সব কার্যক্রম বন্ধ হয়ে যায়।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। সিনেমাটির একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। এরই মধ্যে মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিংও সম্পন্ন হয়েছে। নৃত্য পরিচালনা করেছেন ভারতের বব ও পাবন। গানে কণ্ঠ দিয়েছেন কোনাল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেহরক্ষীর সঙ্গে ‘কঠিন’ প্রেম হয়েছিল প্রিন্সেস ডায়ানার

Shamim Reza

মেহজাবিন যে কারণে কুংফু কারাতে শিখছেন

Shamim Reza

বিজেপিতে যাচ্ছেন অভিনেত্রী বিজয়শান্তি!

Shamim Reza

মুখ খুললেন সানা; বললেন ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি’

Shamim Reza

গর্ভকালীন হাঁটাচলার জন্য ১০ লাখের চপ্পল পরলেন কারিনা

rony

হারিয়েই গেলেন চিত্রনায়িকা সাহারা

Shamim Reza