Views: 141

বিনোদন

হঠাৎ পর্ন সিনেমা দেখে যা করলেন সানি লিওন

পেশা বদলে নীল সিনেমার দুনিয়া থেকে বলিউডেই স্থায়ী হয়েছেন সানি লিওন। সোশ্যাল মিডিয়ায় প্রায় বিভিন্ন বিষয়ে নিয়ে চর্চায় থাকেন এই স্টার। গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকাতে সানি লিওন এখনও অবধি গুগল সার্চে এক নম্বরে। সানি লিওনের জীবনীর ওপরে নির্ভর করে নির্মিত ওয়েব-সিরিজ ‘করণজিৎ কৌর’। তার বায়োগ্রাফিতে একাধিক অজানা তথ্য সামনে এসেছে৷ সম্প্রতি ‘করণজিৎ কৌর’ এর একটি অংশ শিরোনামে উঠে এসেছে।


এখানে সানির প্রথম পর্ন ছবি দেখার কথা বলা হয়েছে। সেখানে দেখানো হয় প্রথমবার নীল সিনেমা দেখে সানির মনে কী প্রভাব পড়েছে। ওয়েব সিরিজ অনুযায়ী, সানি তার জীবনের প্রথম ব্লু -ফিল্ম তার ভাই ও এক বন্ধুর সঙ্গে দেখেছিলেন। ছবিটি দেখে খুব অনুতপ্ত হন সানি। এবং তারপর এই আপসোস দূর করার জন্য তিনি যা করেন তা থেকে বোঝা যায় যে শিশুদের মনে এর কী প্রভাব পড়ে থাকে।

খবর ভারতীয় গণমাধ্যমের। সানি নাকি গুরু নানক দেবের ছবি সামনে দাঁড়িয়ে নিজের অপরাধের জন্য ক্ষমা চান। ওয়েব সিরিজ হিসেবে রিলিজ করা হয়েছে সানির বায়োপিক। ছোটবেলা থেকে স্টার হওয়া পর্যন্ত সানির জীবনের নানা সংঘর্ষ দেখানো হয়েছে। ওয়েব সিরিজটি দর্শকরাও পছন্দ করছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রভার আরেক ভিডিও, নেট দুনিয়া তোলপাড়

Shamim Reza

দীপিকা, সারা, শ্রদ্ধাকে ছাড় নেই স্পষ্ট জানালো এনসিবি

Shamim Reza

দুবাই থেকে সুখবর দিলেন নুসরাত ফারিয়া

Shamim Reza

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

Shamim Reza

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা সোহম

Sabina Sami

মাদক পাচার, মাদকের সরবরাহের জন্য অর্থ দিতেন রিয়া!

Sabina Sami