Views: 125

ক্রিকেট (Cricket) খেলাধুলা

হঠাৎ সব ধরণের ক্রিকেটকে বিদায় বললেন উমর গুল

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানি পেসার উমর গুল সব ধরণের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। আগামীতে কোচিং পেশায় নিজেকে জড়াতে চান বলে জানিয়েছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘদিন ধরেই ব্রাত্য এই পেসার। তবে খেলা চালিয়ে যাচ্ছিলেন ঘরোয়া ক্রিকেটে। আসন্ন ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ হবে খেলোয়াড় হিসেবে তার শেষ আসর। এরপরই অবসরে চলে যাবেন উমর গুল।


এর আগে ক্রিকেটার থাকাকালীনই পাকিস্তান ক্রিকেট বোর্ডের ক্রিকেট কমিটিতে তাকে অন্তর্ভুক্ত করা হয়। এ নিয়ে বেশ সমালোচনার মুখেও পড়তে হয় পিসিবিকে। এসব সমালোচনা এড়াতেই এবার পেশাদার ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দিয়েছেন ৩৬ বছর বয়সী এই পেসার।

পাকিস্তানের হয়ে ১৩০টি ওয়ানডে, ৪৭টি টেস্ট এবং ৬০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন উমর গুল। ২০০৯ সালে পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। সংক্ষিপ্ত সংস্করণে দীর্ঘদিন আইসিসি র‍্যাংকিংয়ের শীর্ষ বোলার ছিলেন উমর গুল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিলেন রাসেল-ডু প্লেসি

Mohammad Al Amin

রোহিত শর্মাকে বাদ দিয়ে ভারতীয় দল ঘোষণা

Saiful Islam

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে যুবাদের ক্যাম্প

Mohammad Al Amin

অস্ট্রেলিয়া সফরে দল ঘোষণা করেছে ভারত, টেস্ট দলে ফিরলেন রাহুল

Mohammad Al Amin

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন হ্যাজার্ড

Mohammad Al Amin

৩০০ ক্লিনশিট ছাড়িয়ে যাবেন ন্যুয়ার : মায়ার

Mohammad Al Amin