জাতীয়

হঠাৎ সম্রাটের মৃত্যুর গুজব

জুমবাংলা ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারান্তরীণ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের হঠাৎ মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। গতকাল সোমবার সন্ধ্যার পর এমন গুজব সৃষ্টি হয়।

এমন সংবাদের ভিত্তিতে যুবলীগের অনেক নেতাকর্মীরা হাসপাতালের সামনে ভিড় জমান। সাংবাদিকরাও কেউ কেউ সত্যতা যাচাই করতে সেখানে ছুটে যান। তবে এ খবরের কোন সত্যতা নেই বলে জানিয়েছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুর ইসলাম।


তিনি বলেন, এ ধরনের খবরের কোন ভিত্তি নেই। কেউ গুজব ছড়াতে পারে। সব ঠিক ঠাক আছে আগের মতোই। সেখানে অতিরিক্ত কোন কারারক্ষী পাঠানো হয়নি।

এ প্রসঙ্গে মোবাইল ফোনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. জুলফিকার আমিনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি নাড়া দেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা জানান, আজ সন্ধ্যার পর থেকেই তারা গণমাধ্যমকর্মীদের কাছ এমন তথ্য পেয়ে আসছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে খোঁজখবর নিয়ে জেনেছেন সম্রাট বেঁচে আছেন এবং স্বাভাবিক আছেন।

যুবলীগ নেতারা অভিযোগ করে আরও বলেন, এটা কুচক্রী মহলের গভীর ষড়যন্ত্র কিনা তা সরকারকে খতিয়ে দেখার দাবি জানাচ্ছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনা আক্রান্ত অমিত শাহের আরোগ্য কামনা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

rony

করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে : মন্ত্রী

azad

মাগুরায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

azad

কারাগারে ‘অপু ভাই’, তবে রিমান্ড নামঞ্জুর

rony

খুলনায় চামড়া কেনায় আগ্রহ নেই ট্যানারি ব্যবসায়ীদের

azad

ছেলের খোঁজে থানায় এসে যা বললেন অপু’র বাবা

rony