Views: 49

খেলাধুলা ফুটবল

হতাশা পেছনে ফেলে জয়ে ফিরলো ম্যানইউ


স্পোর্টস ডেস্ক: অবশেষে ঘরের মাঠে নিউক্যাসেলের বিপক্ষে জয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসেলকে ৩-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা।

ম্যাচের সময় আধা ঘণ্টা স্পর্শ করতেই গোল করে রেড ডেভিলদের এগিয়ে নেন মার্কাস রাশফোর্ড। এর মাত্র মিনিট ছয়েক পর নিউক্যাসেলকে সমতায় ফেরান সেইন্ট ম্যাক্সমিন।


বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে বোকা বানিয়ে বল শট করেন কাছের পোস্টে আর তাতেই ঘরের মাঠে ৩০ মিনিটে লিডে ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর ৩৬ মিনিটের মাথায় প্রতিপক্ষের ক্রস হেডে ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি হ্যারি ম্যাগুইয়ার। সেখান থেকেই জোরালো শটে বল জালে পাঠান সেইন্ট ম্যাক্সমিন। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতাতেই।

বিরতি থেকে ফিরেই ম্যাচের লাগাম নিজেদের হাতে নেয় রাশফোর্ডরা। ম্যাচের ৫৭ মিনিটে দলকে এগিয়ে নেন তরুণ ফরোয়ার্ড ড্যানিয়েল জেমস। ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে ডি বক্সের ভেতর থেকে নেওয়া শট জালে জড়ান জেমস। আর তাতেই ম্যাচে দ্বিতীয়বারের মতো লিড নেয় রেড ডেভিলরা। এরপর ৭৫তম মিনিটে স্পট কিক থেকে গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রুনো।

এই জয়ে ২৫ ম্যাচে ১৪ জয় ও ৭ ড্র এবং ৪ হারে ৪৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নেপালে চারজাতি টুর্নামেন্ট: ১১ মার্চ থেকে শুরু ক্যাম্প

Mohammad Al Amin

বন্দীদশা থেকে মুক্তি পাচ্ছেন ক্রিকেটাররা

Saiful Islam

আমি ছাড়া অন্য কেউ জিতলে, মেসি বার্সায় থাকবে না : লাপোর্তে

Mohammad Al Amin

নিউ জিল্যান্ডের মাটিতে টিম বাংলাদেশের সাথে তিন সপ্তাহ কাজ করবেন ভেট্টোরি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

২ দিনেই আফগানিস্তানকে টেস্ট হারালো জিম্বাবুয়ে

azad