চট্টগ্রাম

হত্যাকাণ্ডে জড়িত আসামিদের বাড়িঘর জ্বালিয়ে দিল উত্তেজিত জনতা

কুমিল্লা নগরীর পুরাতন চৌধুরীপাড়া এলাকায় শরীফুল ইসলাম জনি হত্যাকাণ্ডে জড়িত আসামিদের বাড়িঘর জ্বালিয়ে দিয়েছে স্থানীয় উত্তেজিত জনতা।

রোববার রাত সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, একদল উত্তেজিত জনতা রাত সোয়া ৭টার দিকে জনি হত্যাকাণ্ডে জড়িত রাজিব, সাগর, হৃদয়, রফিক ও সোহেলদের ৮টি বাড়িতে আগুন দেয়। তবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে রাতে কারা ঘরবাড়িতে আগুন দিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

এর আগে রোববার ভোরে নগরীর পশ্চিম চানপুর এলাকার জনিকে একই এলাকার সাগর, রফিক, রাজিব, সোহেল ও হৃদয় বাড়ি থেকে ডেকে নিয়ে বাড়ির অদুরে ছুরিকাঘাতে খুন করে। এ ঘটনায় পুলিশ রাতে রাজিব নামের একজনকে আটক করেছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

‘করোনায় মরতে অইবো না, আমরা উপোসে মইরা যামু’

Shamim Reza

কুমিল্লায় সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসচেতনতায় সেনাবাহিনীর টহল

mdhmajor

সৈকতে কুকুরের সাথে ঘুমানো শিশুটির জায়গা হলো কক্সবাজার ডিসির বাংলোয়

mdhmajor

আপনারা ঘরে থাকুন, দোকানই যাবে আপনার কাছে: সিএমপি

mdhmajor

করোনা মোকাবিলায় রোহিঙ্গা ক্যাম্পে নৌবাহিনীর প্রচারণা

Shamim Reza

এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশনের ভিডিও ভাইরাল

Saiful Islam