Views: 34

ক্রিকেট (Cricket) খেলাধুলা

হবু বউয়ের সঙ্গে সৌম্যর রোমাঞ্চ

হবু বউয়ের সঙ্গে সৌম্য সরকার। ছবি : ফেসবুক থেকে নেওয়া
স্পোর্টস ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। এ জন্য ঘরের মাঠে আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচে খেলতে পারবেন না তিনি। এবার সামনে এল হবু বউয়ের সঙ্গে সৌম্য সরকারের রোমাঞ্চের একটি ছবি।

গতকাল বৃহস্পতিবার সৌম্য সরকার তার ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেন। রোমান্টিক ভঙ্গিতে হবু বউয়ের সঙ্গে দাঁড়ানো ছবিটির ক্যাপশনে সৌম্য লিখেছেন ‘কামিং সুন (শিগগিরই আসছে)’।

সৌম্য সরকারের এ ছবিটি শেয়ার করে অনেকেই তাদের প্রিয় তারকাকে বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন।


এর আগে গত বুধবার নিজের বিয়ে নিয়ে সৌম্য সরকার বলেন, ‘২৬ ফেব্রুয়ারি আমার গায়ে হলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ে।আমার গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে অনুষ্ঠান। পাত্রী আগে থেকেই চেনা-জানা। দুই পরিবারের সম্মতিতে সংসার জীবন শুরু করছি।’

এই ক্রিকেটারের এক ঘনিষ্ঠ সূত্র দৈনিক আমাদের সময়কে জানিয়েছে, লগ্ন পাওয়ায় এই মাসেই বিয়ে করতে যাচ্ছেন সৌম্য। তার হবু বউ খুলনার মেয়ে।বর্তমানে পড়াশোনা করছেন।

এদিকে, আগামী ২২ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলবে বাংলাদেশ। মার্চের শুরুতে আছে ওয়ানডে ও টি-টোয়েন্টি।টেস্ট না খেললেও ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে পারেন সৌম্য।

টেস্ট চলাকালে সৌম্য ছুটি থাকবেন জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান দৈনিক আমাদের সময়কে বলেন,‌‍ ‘সৌম্যর বিয়ে, ছুটির জন্য সে চিঠি দেবে। এখনো হাতে পাইনি।বিয়েতে ছুটি হবে, কিছু করার নেই।’


আরও পড়ুন

শচীন-কোহলির চেয়েও বেশি জনপ্রিয় ধোনি

Shamim Reza

রাজস্থানের বিপক্ষেও অনিশ্চিত ব্রাভো!

Mohammad Al Amin

দ্বিতীয় পরীক্ষায়ও সবাই করোনা নেগেটিভ

rony

ইতালিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিলেন নাদাল

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

ক্রিস্টাল প্যালেসের কাছে ম্যান ইউ’র হার, টানা জয় আর্সেনালের

Sabina Sami