ক্রিকেট (Cricket) খেলাধুলা

হবু বউয়ের সঙ্গে সৌম্যের রোমাঞ্চ ফাঁস!

সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজা।
স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য সরকার। হঠাৎ ছুটি নেয়ার কারণ, ফেব্রুয়ারির শেষ সপ্তাহে জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন বাঁহাতি এই ব্যাটিং অলরাউন্ডার। জানা গেছে, আগামী ২৮ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন সৌম্য।

এগুলো সবই পুরনো সংবাদ। নতুন খবর হলো- এবার প্রকাশ হলো হবু বর-কনের রোমাঞ্চের একটি ছবি। বৃহস্পতিবার হবু তাদের যুগল ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে শেয়ার করলেন সৌম্য সরকার। যদিও এ ছবিতে পরিষ্কার করে দেখা গেল না পাত্রীর অবয়ব। হবু স্ত্রীর সঙ্গে মুখোমুখি দাঁড়ানো ছবি পোস্ট করে ক্যাপশনে সৌম্য লিখেছেন ‘কামিং সুন’ অর্থাৎ (শিগগিরই আসছে)।

সৌম্য সরকারের এ ছবিটি শেয়ার করে অনেকেই তাদের প্রিয় তারকাকে বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে, গতকালই ছেলের হবু বৌ-এর নাম জানিয়ে দিয়েছেন সৌম্যের বাবা কিশোরী মোহন সরকার। তিনি জানান, বৌমার নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। বর্তমানে রাজধানীর গ্রিন রোডে থাকেন পূজার পরিবার। তার বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে রাজধানীর একটি কলেজে ও-লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে।

আরও জানা গেছে, পাত্রীর দাদার বাড়ি পিরোজপুর। তবে বাবা-মা খুলনার টুটপাড়ায় থাকেন। যে কারণে বিয়ের আনুষ্ঠানিকতাও হবে খুলনার টুটপাড়ায়। আর বউভাতের অনুষ্ঠান হবে সৌম্যের নিজ এলাকা সাতক্ষীরার মন্টু মিয়ার বাগানবাড়িতে।

এর আগে বুধবার সৌম্য সরকার নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন, ২৬ ফেব্রুয়ারি তার গায়েহলুদ। আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আর এ কারণে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে সৌম্যকে বাদ দিয়ে কাল ১৫ ফেব্রুয়ারি টেস্ট দল ঘোষণা করবে বিসিবি। সৌম্যের পরিবর্তে কাউকে নেয়া হবে কিনা তা নিশ্চিত করেনি বিসিবি। ঘরের মাঠে সিরিজ হওয়ায় যে কোনও সময় স্কোয়াডে নতুন খেলোয়াড় নেয়ার সুযোগ থাকায় ১৩ জনের টেস্ট দল দেয়ার জোরালো সম্ভাবনা রয়েছে।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২২ ফেব্রুয়ারি মাঠে গড়াবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি। সূত্র : একুশে টিভি অনলাইন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ