আন্তর্জাতিক

হবু বরের সাথে সেলফি তুলতে গিয়ে কুয়ায় পড়ে প্রাণ গেল যুবতীর!

আন্তর্জাতিক ডেস্ক : আর মাত্র কয়েকদিন পরেই বিয়ে।খুশিতে আত্মহারা হয়ে হবু বরের সাথে একটা সেলফি তুলতে গিয়েছিলেন। আর তাতেই ঘনিয়ে এল ঘন কালো আঁধার। হবু বরকে সাথে নিয়ে সেলফি তোলার সাধ মুহূর্তে বদলে গেল বড়সড় দুর্ঘটনায়।
হবু বর
সেলফি তোলার সময় পিছলে কুয়োয় পড়ে গিয়ে মৃত্যু হল ২৪ বছরের এক যুবতীর। সোমবার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর পাট্টাবিরামে। মৃত ওই যুবতীর নাম টি মার্সি স্টেফি।


পাট্টাবিরামের কান্দিগাই গ্রামের খেতে নিজের প্রেমিক ডি আপ্পুর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন স্টেফি। থেকে থাকা কুয়োর ধারে দাঁড়িয়ে সেলফি তোলার পরিকল্পনা করেন তাঁরা। ভাল সেলফি তোলার আশায় ওই যুগল কুয়োর সিঁড়িতে উঠে পড়ে। সেখানে বসে সেলফি তুলতে গিয়েই পিছলে যায় স্টেফির পা। পিছলে কুয়োতে পড়ে যান তিনি।

স্টেফিতে বাঁচাতে প্রেমিক আপ্পুও নেমেছিলেন কুয়োতে। সে সময় আপ্পুর চিৎকার শুনে ছুটে আসেন সেখানে থাকা কয়েক জন কৃষক। তাঁরা এসে আপ্পুকে উদ্ধার করতে পারলেও স্টেফিকে খুঁজে পাননি। এর পর উদ্ধারকারী দলকে খবর দেন স্থানীয় লোকজন। তাঁরা এসে স্টেফির মরদেহ উদ্ধার করেন।

স্টেফির দেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। আপ্পুরও চিকিৎসা চলছে একটি বেসরকারি হাসপাতালে। ঘটনা নিয়ে মুথাপুদুপেট থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনারও তদন্ত করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা : জাপানে মৃত্যুর হার খুবই কম- রহস্যটা কী?

Sabina Sami

করোনায় মধ্যপ্রাচ্যের ছয় দেশে মারা গেছেন ৭৫৩ বাংলাদেশি

Sabina Sami

ভোর রাতে আবারো কেঁপে উঠল লাদাখ

globalgeek

আবারও হাইড্রোক্সিক্লোরোকুইনের ব্যবহার বন্ধের ঘোষণা বিশ্ব স্বাস্থ্য সংস্থার

Sabina Sami

পপ তারকা খুনের জেরে ইথিওপিয়ায় সহিংসতা, ১৬৬ জন নিহত

Sabina Sami

এবার করোনার বিরুদ্ধে প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা

Sabina Sami